বাঁশখালীর পুকু‌রিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি | রবিবার , ১৫ নভেম্বর, ২০২০ at ১০:২৯ অপরাহ্ণ

বাঁশখালীর পুকু‌রিয়া ইউ‌নিয়নের নতুন পাড়া এলাকায় সুমাইয়া আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
পু‌লিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় ও পু‌লিশ সূত্রে জানা যায়, পুকু‌রিয়া ইউ‌নিয়নের ৬নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকার রায়হান উ‌দ্দিনের ছেলের সাথে জাহেদ হোসেনের বিগত ৬ মাস পূর্বে বিয়ে হয় সাতকা‌নিয়ার আ‌মিলাইশ এলাকার আলী আহমদের কন্যা সুমাইয়া আক্তারের। বিয়ের পর থেকে তাদের সংসারে নানা কারণে কলহ লেগেই ছিল।
গতকাল শ‌নিবার রাতে ঘুমাতে গিয়ে ঘরের ম‌ধ্যে পালঙ্কের পাশে সুমাইয়ার লাশ দেখে স্থানীয় জনগণ পু‌লিশ‌কে জানালে আজ র‌বিবার (১৫ নভেম্বর) সকা‌লে রামদাস হাট পু‌লিশ তদন্ত কেন্দ্রে দা‌য়িত্বরত পু‌লিশ কর্মকর্তা লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। সুমাইয়ার প‌রিবারের দাবি তাকে মেরে লাশ ঝু‌লি‌য়ে রাখা হয়েছে।
যেখানে লাশ রেখেছে সেখানে কখনও কেউ আত্মহত্যা করতে পারে না।
এ‌দিকে রাতে স্বামী জাহেদ হোসেন বা‌ড়িতে থাক‌লেও সকা‌লে পু‌লিশ লাশ উদ্ধার করার সময় তিনি সহ প‌রিবারের অপর সদস্যরা পা‌লি‌য়ে যায়।
স্থানীয় এক ইউপি সদস্য বলেন, ঘটনা জানার পর থানা পু‌লিশকে অব‌হিত করে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের ব্যবস্থা করা হয়েছে। স্বামীর প‌রিবারের লোকজন বা‌ড়ি ছেড়ে পা‌লিয়েছে বলে জানা যায়।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ক‌রিম মজুমদার বলেন, “পু‌লিশ লাশ উদ্ধার করে ম‌র্গে প্রেরণ করেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যা‌বে।”

পূর্ববর্তী নিবন্ধরামুতে বৈদ্যুতিক শকে হাতি হত্যার অভিযোগ
পরবর্তী নিবন্ধমোজাম্বিকে সাতকানিয়ার যুবককে শ্বাসরোধ করে হত্যা