দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বার্ষিক সাধারণ সভা

| রবিবার , ১৫ নভেম্বর, ২০২০ at ১১:২৫ পূর্বাহ্ণ

দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের মুলতবি বার্ষিক সাধারণ সভা-২০১৯ গতকাল শনিবার নগরীর ২নং গেইট একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। অসুস্থ থাকায় ভার্চুয়ালি যুক্ত হয়ে সভায় সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি ও সাবেক সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন।
সভায় উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিছ, সম্পাদক মোহাম্মদ শাহজাহান, কোষাধ্যক্ষ মোফাখ্‌খারুল ইসলাম খসরু, ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. আলমগীর পারভেজ, আলাউদ্দীন আলম, মো. শাহ আলম (বাবুল), মো. নুরুল ইসলাম (মিন্টু), মো. রাশেদুল আমিন, মো. নূরুল ইসলাম (শাহীন) ও মোহাম্মদ রাইসুল উদ্দীন সৈকত। এছাড়া ব্যবস্থাপনা কমিটির সদস্য সৈয়দ রফিকুল আনোয়ার অষ্ট্রেলিয়া থেকে ভার্চুয়ালি সভায় অংশগ্রহণ করেন।
সোসাইটির সভাপতি সভায় বর্তমান ব্যবস্থাপনা কমিটির কার্যকালে সম্পাদিত বিভিন্ন কাজের তথ্য সবিস্তারে উপস্থাপন করেন। সম্পাদক বর্তমান ব্যবস্থাপনা কমিটির বিগত এক বছরের প্রতিবেদন পেশ করেন। উপস্থিত সোসাইটির সদস্যদের মধ্যে এ.কে.এম. সিরাজুল হক, এমদাদুল আজিজ চৌধুরী, মো. জসিমুল আনোয়ার খান, মো. নজরুল ইসলাম (রূপক), মোহাম্মদ সাজ্জাদ, দ্বীন মোহাম্মদ চৌধুরী, এস.এম. সিরাজুদ্দৌলা, ফরিদুল আলম, অসীম চন্দ্র রায়, তাজুল ইসলাম এবং রকিক আহমদ বক্তব্য রাখেন। সভায় ২০১৮-১৯ সনে সোসাইটির সদস্যদের জন্য ৩৫% হারে লভ্যাংশ ঘোষণা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারী মাদ্রাসা পরিদর্শনে ব্যারিস্টার আনিস এমপি
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৬৩ জন