চুরির সময় ওষুধসহ হাতেনাতে ধরা গাইনি ওয়ার্ডের অফিস সহায়ক

চমেক হাসপাতাল

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২১ এপ্রিল, ২০২৩ at ৯:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সরকারি ওষুধ চুরির অভিযোগে রতন দত্ত (৫৮) নামে এক কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে ওয়ার্ড থেকে সরকারি ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রতন দত্ত নামে ওই কর্মচারী চমেক হাসপাতালের ৩৩ নম্বর গাইনি ওয়ার্ডের অফিস সহায়ক পদে কর্মরত আছেন। তিনি সাতকানিয়া উপজেলা বাজালিয়া এলাকার ১ নম্বর ওয়ার্ডের বড়দা তালুকদার বাড়ির মৃত বেনীমাধব দত্তের ছেলে।

এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম আহসান আজাদীকে বলেন, সরকারি ওষুধ চুরিতে কোনো ছাড় দেওয়া হবে না। এর সঙ্গে যেই জড়িত থাকুক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমাদের যে কর্মচারী গ্রেপ্তার হয়েছে তার বিরুদ্ধেও মামলা প্রক্রিয়াধীন আছে।

বিষয়টি সম্পর্কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক বলেন, হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সরকারি ওষুধ চুরি করার দায়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, চলতি মাসের ৯ এপ্রিলও একই অভিযোগে মো. সাদ্দাম হোসেন (৩৩) নামে চমেক হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের এক ওয়ার্ড বয়কে গ্রেপ্তার করে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধআবহাওয়া নিয়ে ভালো ও খারাপ খবর দুটোই আছে
পরবর্তী নিবন্ধদারিদ্র্য, জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়ার শপথ নিন