৩৬ জন পাবেন স্বর্ণপদক

পটিয়া উৎসব

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১০ মার্চ, ২০২২ at ৮:৩৪ পূর্বাহ্ণ

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে তিনদিনব্যাপী পটিয়া উৎসব উদযাপন পরিষদের এক সভা গতকাল বুধবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী। তিনি বলেন, পটিয়ায় জন্ম নিয়ে ইতিহাসে যারা পটিয়ার নাম উজ্জ্বল করেছেন তারা আমাদের রত্ন। আমরা পটিয়াবাসী তাঁদের বীরত্বগাঁথাকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে পটিয়া উৎসবের মাধ্যমে তাঁদের সম্মাননা প্রদান করবো।
উল্লেখ্য, পটিয়া ফাউন্ডেশনের সহায়তায় পটিয়া হাই স্কুল মাঠে ২২ থেকে ২৪ মার্চ তিনদিনব্যাপী অনুষ্ঠিতব্য পটিয়া উৎসবে মরণোত্তরসহ পটিয়ার বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা ৩৬ রত্নকে স্বর্ণপদকে ভূষিত করা হবে।
উদযাপন পরিষদের আহ্বায়ক পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব আ.ক.ম শামশুজ্জামানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, ইউপি চেয়ারম্যান মো. সেলিম, ইনজামুল হক জসিম, জাকারিয়া ডালিম, বিএম জসিম, আবুল কাসেম, আমিনুল ইসলাম টিপু, মাহবুবুল হক চৌধুরী, মুক্তিযোদ্ধা শামশুল অলম, এম এ হাসেম, সরোজ সেন নান্টু, মো. বখতিয়ার, মাহবুবুর রহমান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআমিন জুট মিলে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ সমাবেশ
পরবর্তী নিবন্ধবরমা শম্ভু-লক্ষ্মী ট্রাস্টের ত্রাণ প্রদান