৩০ সেকেন্ডে মোটরসাইকেল চুরি!

চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | রবিবার , ২০ নভেম্বর, ২০২২ at ৯:৪৬ পূর্বাহ্ণ

মোটরসাইকেল চুরি করতে তাদের সময় লাগে মাত্র ৩০ সেকেন্ড! সিসিটিভি ফুটেজে এ দৃশ্য দেখে পুলিশ সদস্যরাও রীতিমতো তাজ্জব বনে যান।
একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্ত করতে গিয়ে বাকলিয়া থানা পুলিশের এ অভিজ্ঞতা হয়। পরে গ্রেপ্তার করা হয় মোটরসাইকেল চোর চক্রটির চার সদস্যকে।

গ্রেপ্তাররা হলো ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকার মো. খুকুর ছেলে মো. আবিদ হোসেন প্রকাশ শ্রাবণ (১৮), বাকলিয়া থানার মো. সোলেমানের ছেলে মো. সাকিব (২০), কর্ণফুলী থানার শিকলবাহা এলাকার মো. হোসেনের ছেলে মো. আবু হানিফ প্রকাশ হিরু (২২) ও পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মো. ফরিদুল আলমের ছেলে আনোয়ার ইরফান (২০)।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম আজাদীকে বলেন, চট্টগ্রামের একটি আঞ্চলিক পত্রিকায় সার্কুলেশন বিভাগে কর্মরত রবিউল হোসেন রাব্বি প্রতিদিনের মতো গত ১৬ নভেম্বর রাতে অফিস শেষে বাকলিয়ার চান্দাপুকুর পাড় এলাকার বাসার নিচে মোটরসাইকেলটি পার্কিং করে চলে যান তার পঞ্চমতলার বাসায়। সাথে মোটরসাইকেলের ভেতরে ভুলে রেখে যান ১ লাখ ৪০ হাজার টাকা।

পরদিন অফিসে যাওয়ার জন্য বাসার নিচে নামলে দেখেন তার রেখে যাওয়া মোটরসাইকেলটি নেই। সাথে সাথে সিসিটিভি ক্যামেরা চেক করলে দেখতে পান, মাত্র ৩০ সেকেন্ডেই চুরি হয় তার মোটরসাইকেলটি।

এ ঘটনায় ১৭ নভেম্বর রবিউল হাসান রাব্বি বাকলিয়া থানায় মামলা করলে শুক্রবার বাকলিয়ার কালারপোল এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৪০ হাজার টাকাসহ মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধমাদক ব্যবসায়ীকে ছিনতাই, পুলিশের সাথে সংঘর্ষে বোনের মৃত্যু
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু