১৮ পুলিশকে সিএমপি কমিশনারের পুরস্কার

ভালো কাজের স্বীকৃতি

| শুক্রবার , ১৬ সেপ্টেম্বর, ২০২২ at ৬:৪৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। দামপাড়ায় অবস্থিত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। এ সময় ভালো কাজের স্বীকৃতিতে ১৮ জন পুলিশ সদস্যকে পুরস্কার দেওয়া হয়।
সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে বলেন।
সভায় গত মাসের পারফর্মেন্সের ভিত্তিতে মাদক, অস্ত্র, নবজাতক ও চোরাই মালামাল উদ্ধার, ক্লুলেস মামলার তদন্তে আসামি গ্রেপ্তার ইত্যাদি ভালো কাজের স্বীকৃতিতে ১৮ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন সিএমপি কমিশনার।
এ সময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারিশসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতি. উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে সড়ক বিভাগের চার শতক জায়গা উদ্ধার
পরবর্তী নিবন্ধআকবরশাহ্‌ থেকে চুরি হওয়া সিএনজি উদ্ধার, গ্রেপ্তার ২