১৫ মিনিটে ক্যাশবাক্স ভেঙে চুরি

সিসিটিভি দেখে চোর গ্রেপ্তার সাড়ে তিন লাখ টাকা উদ্ধার

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৫ মে, ২০২৪ at ৭:১২ পূর্বাহ্ণ

১৫ মিনিটে দোকানের ক্যাশবাক্স ভেঙে চার লাখ টাকা চুরি করেছিল মো. কাউছার (২৪)। কিন্তু শেষ রক্ষা হলো না। কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে চোরের বাসার খাটের নিচ থেকে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করে। গ্রেপ্তার করে চোরকে। সিএমপির জনসংযোগ কর্মকর্তা এডিসি তারেক আজিজ গতকাল শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে খাতুনগঞ্জ চাঁন মিয়া গলির একটি দোকানের মালিক মো. ইউছুপ (৩৭) প্রকৃতির ডাকে সাড়া দিতে দোকানের ক্যাশবাক্সে তালা লাগিয়ে বাইরে যান। আনুমানিক ১৫ মিনিট পর পুনরায় দোকানে এসে দেখেন ক্যাশবাক্সের তালা ভাঙা। ক্যাশবাক্সে রাখা চার লাখ টাকা নেই। তিনি বুঝতে পারেন অজ্ঞাতনামা চোর তার দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙে টাকাগুলো চুরি করেছে। তৎক্ষণাৎ বিষয়টি তার মোবাইল নম্বর থেকে বিভিন্ন জনকে জানান। পরে থানায় এসে এজাহার দায়ের করেন।

মামলা রুজু হওয়ার পর তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদী হাসান দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন এবং আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে একজনকে শনাক্ত করেন। পরবর্তীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। জিজ্ঞাসাবাদে মো. কাউছার (২৪) নামের ওই ব্যক্তি জানান চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা। তার দেওয়া তথ্যানুসারে খাতুনগঞ্জ নবী মার্কেটের চতুর্থ তলায় মো. কাউছারের বাসার খাটের নিচ থেকে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধনিম্নচাপে সাগর মাঝারি ধরনের উত্তাল
পরবর্তী নিবন্ধএনএসআই কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, দম্পতি আটক