১ম বিভাগ ক্রিকেট লিগে চসিক গ্রীনের জয়লাভ

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ১৬ মার্চ, ২০২৩ at ১০:৪১ পূর্বাহ্ণ

কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে চট্টগ্রাম সিটি কর্পোরেশন গ্রীন জয় পেয়েছে। গতকাল বুধবার সাগরিকার মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত খেলায় তারা ৫ উইকেটে সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। সীতাকুন্ড ইতিমধ্যে সুপার ফোরে উন্নীত হয়েছে। গতকাল টসে জিতে চসিক গ্রীণ প্রথমে ব্যাট করতে পাঠায় সীতাকুন্ডকে।

সীতাকুন্ড ৪৫.১ ওভার খেলে সব উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে। জবাবে চসিক গ্রীণ ৪৮ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে ১৯৬ রান তুলে নেয়। ব্যাটিংয়ে সীতাকুন্ডের পক্ষে মোহাম্মদ সোহাগ ৪৯, কাজি নাজিম উদ্দিন ৪৩,তাইফ মাহমুদ পিয়াল ২৩,রবিবুল হোসেন ১৮,সাজ্জাদ হোসেন ১৫ এবং এম কে শিহাব ১৪ রান করেন। অতিরিক্ত রান হয় ১৮। চসিক গ্রীনের পক্ষে আবু নাসের আল ফয়সাল ৩টি উইকেট লাভ করেন।

২টি করে উইকেট পান কৈলাশ নাথ ঘোষ,সাইদ হোসেন জয় এবং প্রান্ত বড়ুয়া। চসিক গ্রীনের পক্ষে সর্বোচ্চ ৯০ রান করেন নাদিমুল কবির সম্রাট। এছাড়া কৈলাশ নাথ ঘোষ অপ. ৪৭ এবং আবু নাসের আল ফয়সাল ২০ রান করেন। অতিরিক্ত রান হয় ২৩। সীতাকুন্ডের পক্ষে ২টি করে উইকেট নেন আবদুস সোবহান এবং এম কে শিহাব। আজকের খেলায় অংশ নেবে শতদল জুনিয়র এবং শতদল ক্লাব।

পূর্ববর্তী নিবন্ধগুজরা বোর্ড স্কুলে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধশেষ হলো কর্ণফুলী সাংস্কৃতিক উৎসব