হেফাজত নেতা জুনায়েদ ও জালাল গ্রেপ্তার

| রবিবার , ১৮ এপ্রিল, ২০২১ at ৫:৩৫ পূর্বাহ্ণ

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মোহাম্মদ জুনায়েদ আল হাবীব এবং সহকারী মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমেদকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের যুগ্ন কমিশনার মাহবুব আলম জানান, গতকাল শনিবার বিকালে জুনায়েদ আল হাবীবকে বারিধারা জামিয়া মাদানিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়। খবর বিডিনিউজের।
কেন্দ্রীয় কমিটির দায়িত্ব ছাড়াও তিনি ঢাকা মহানগর হেফাজতে ইসলামের সভাপতির দায়িত্বে রয়েছেন। ২০১৩ সালে মতিঝিলের শাপলা চত্বর এলাকায় হেফাজতের নাশকতার ঘটনায় তার সংশ্লিষ্টতা পাওয়া গেছে জানিয়ে গোয়েন্দা কর্মকর্তা মাহবুব আলম বলেন, রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতের নাশকতার সঙ্গে তিনি জড়িত কিনা সেটিও তদন্ত করে দেখা হবে।
এর আগে দুপুরে হেফাজতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমেদকে মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মাহবুব আলম বলেন, শাপলা চত্বরে নাশকতার ঘটনার সঙ্গে জালাল উদ্দিনেরও সংশ্লিষ্টতা পাওয়া গেছে। এ ছাড়া সমপ্রতি মতিঝিল এলাকায় নাশকতার ঘটনায়ও তার সম্পৃক্ততা পাওয়া গেছে। জালাল উদ্দিন খেলাফত মজলিশের কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিবের দায়িত্বেও রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধট্রাক-মাইক্রোতে কোটি টাকার ইয়াবা পাচার
পরবর্তী নিবন্ধদুর্বল প্রতিরোধ ক্ষমতার লাখ লাখ রোগীকে সুরক্ষা দেবে না টিকা