হেফাজতের তাণ্ডবে বিএনপি জড়িত- কাদের

| বুধবার , ২১ এপ্রিল, ২০২১ at ১০:৩৪ পূর্বাহ্ণ

হেফাজতে ইসলামের সামপ্রতিক তাণ্ডবে পৃষ্ঠপোষকতার পাশাপাশি বিএনপি জড়িত ছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল মঙ্গলবার রাজশাহী সড়ক জোন, বিআরটিসি, বিআরটিএর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি বলেন, হেফাজতের তাণ্ডবে বিএনপি যে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত, তা আজ সবাই জানে। শুধু পৃষ্ঠপোষকতাই নয় বরং এসব সহিংস ঘটনায় জড়িত ছিল বিএনপি।
সহিংসতার ঘটনায় কোনো দল বা আলেম-ওলামা দেখে কাউকে গ্রেপ্তার করা হয়নি জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা এ তাণ্ডবলীলার সাথে সরাসরি জড়িত, বাড়ি-ঘরে হামলা ও আগুন দিয়েছে, তাদের ভিডিও দেখে গ্রেপ্তার করা হয়েছে। খবর বিডিনিউজের।
সরকার গণবিচ্ছিন্ন বলে বিএনপি নেতাদের দাবির জবাবে ওবায়দুল কাদের বলেন, গত তের বছর যাবৎ ধারাবাহিক ব্যর্থতার গ্লানিবোধ থেকে বিএনপি এসব কথা বলে। প্রকৃতপক্ষে সরকার নয়, বিএনপিই জনগণ থেকে প্রত্যাখ্যাত ও গণবিচ্ছিন্ন।
তিনি আরও বলেন, করোনা ভাইরাসের এ সময়ে রাজনৈতিক বিরূপ মন্তব্য করা সমীচীন নয়। পারস্পরিক দোষারোপ কারোই এসময় করা উচিত নয়। কিন্তু নিত্যদিন বিএনপির মিথ্যাচার ও অন্ধ সমালোচনার জবাব দিতে হয়। জন্মলগ্ন থেকে যে দল অগণতান্ত্রিক পথরেখা ধরে হেঁটেছে তারা আজ গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে এবং সবক দিচ্ছে দেশ ও জাতিকে।

পূর্ববর্তী নিবন্ধকুমিরায় ১২শ পরিবারকে ইফতারসামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধসাপ্তাহিক হাটে উপেক্ষিত স্বাস্থ্যবিধি