হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

| বুধবার , ২৮ এপ্রিল, ২০২১ at ৭:১৫ পূর্বাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষা জন্য গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে বসুন্ধরার ওই হাসপাতালে নেওয়া হয়েছিল। কিছু পরীক্ষা করার পর রাত ১২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করে নেওয়া হয় বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, উনার অবস্থা স্থিতিশীল আছে। আরও কিছু পরীক্ষা নিরীক্ষা করতে হবে। উনি দেশবাসীর দোয়া চেয়েছেন।
গত ১১ এপ্রিল করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার পর খালেদা জিয়া গুলশানে তার ভাড়া বাসা ফিরোজায় ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকীর অধীনে চিকিৎসা নিচ্ছিলেন। ১৪ দিন পর গত শনিবার আবার পরীক্ষা করা হলে তখনও তার করোনাভাইরাস পজিটিভ আসে। বিএনপি চেয়ারপারসন ছাড়াও তার বাসার আরো ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তাদের মধ্যে খালেদা জিয়াসহ চারজনের এখনও সংক্রমণ রয়েছে। যেদিন প্রথম সংক্রমণ ধরা পড়ে, সেদিনই এভারকেয়ারে নিয়ে খালেদার সিটি স্ক্যান করানো হয়েছিল। ফুসফুসে সংক্রমণের মাত্রা তখন খুব সামান্য থাকায় বাসায় রেখেই তার চিকিৎসা করানোর সিদ্ধান্ত হয় সে সময়।
আরেক দফা সিটি স্ক্যানসহ অন্যান্য পরীক্ষা করাতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বিএনপি নেত্রীকে গাড়িতে করে বসুন্ধরায় ওই হাসপাতালে নেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধজিডির একদিন পর মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণা উদ্ধার
পরবর্তী নিবন্ধলকডাউনে বাড়ি যাওয়ায় শিক্ষা মন্ত্রণালয়ের ১০ কর্মচারীকে শোকজ