হালিশহরে ওয়াসার পানিতে দুর্গন্ধ

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৮ অক্টোবর, ২০২০ at ১০:১৮ পূর্বাহ্ণ

নগরীর হালিশহরের বিস্তৃত এলাকায় ওয়াসার পানিতে মারাত্মক রকমের দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে। ময়লা ও দুর্গন্ধযুক্ত পানিতে শত শত মানুষের ভোগান্তি চরমে উঠেছে।
নগরীর হালিশহর আবাসিক এলাকাসহ সন্নিহিত অঞ্চলে গত কিছুদিন ধরে ওয়াসার পানিতে মারাত্মক রকমের ময়লা পরিলক্ষিত হচ্ছে। একইসাথে রয়েছে তীব্র দুর্গন্ধ। এলাকাবাসী ওয়াসার কর্মকর্তাদের কাছে ধর্ণা দিয়েও কোন সুফল পাননি বলে অভিযোগ করেছেন। দুর্গন্ধযুক্ত পানি নিয়ে বিপাকে পড়েছেন হাজার হাজার মানুষ। অবস্থাপন্নরা বাইরে থেকে পানি কিনে খাওয়া দাওয়াসহ প্রাত্যহিক প্রয়োজন মিটালেও সাধারণ মানুষের ভোগান্তি চরমে উঠেছে।
স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মঈনুদ্দীন দৈনিক আজাদীকে জানান, পানিতে মারাত্মক গন্ধ। ভয়াবহ অবস্থা। বেশ কদিন ধরে পাইপে যে পানি আসছে তা দিয়ে কাজ চালানো কষ্টকর হয়ে উঠছে। বিষয়টি নিয়ে ওয়াসার সংশ্লিষ্ট কর্মকর্তাদের দফায় দফায় ফোন করা হলেও কোন সুফল মিলেনি।
এব্যাপারে ওয়াসার সংশ্লিষ্ট একজন কর্মকর্তার সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওয়াসার লাইনের পানিতে দুর্গন্ধ হওয়ার একটি অভিযোগ আমরা পেয়েছি। আমরা বিষয়টি দেখছি। সম্ভবত কোথাও ড্রেনের সাথে লাইন ফেটে এই পরিস্থিতি সৃষ্টি হয়েছে। পাইপ কোনস্থানে ফেটেছে সেটি খুঁজে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধছেলের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মায়ের মৃত্যু
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতার মৃত্যু