হাটহাজারীর ১৩ ইউনিয়নে প্রতীক বরাদ্দ

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ১২ নভেম্বর, ২০২১ at ৯:৫২ অপরাহ্ণ

হাটহাজারীতে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে আজ শুক্রবার (১২ নভেম্বর)।

১৩ ইউপি’র মধ্যে ৪নং গুমানমর্দ্দন ও ৮নং মেখল ইউপিতে আওয়ামী লীগ দলীয় একক চেয়ারম্যান প্রার্থী।

এই দুই ইউপিতে সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্য পদে এবং বাকি ১১ ইউপিতে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্য পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা।

সূত্রে জানা যায়, ২নং ধলই ইউপিতে চেয়ারম্যান পদে শাহানেওয়াজ হোসেন চৌধুরী (নৌকা), আবুল মনসুর (আনারস), মো. হারুন অর রশিদ (মোটরসাইকেল), জানে আলম চৌধুরী (হাতপাকা)।

৩নং মির্জাপুর ইউপিতে এনাম উদ্দিন তালুকদার (আনারস), রহিম উদ্দিন চৌধুরী (অটোরিকশা), আকতার হোসেন খাঁন (নৌকা)।

৫নং নাঙ্গলমোড়া ইউপিতে চেয়ারম্যান পদে ৩ জন যথাক্রমে হুমায়ন কবির (নৌকা), হারুনুর রশিদ (আনারস) ও সিরাজুল হক (ঘোড়া) বর্তমান চেয়ারম্যান, ৬নং ছিপাতলী ইউপিতে চেয়ারম্যান পদে ২ জন যথাক্রমে নুরুল আবেদিন (নৌকা) ও বর্তমান চেয়ারম্যান নুরুল আহসান লাভু (আনারস)।

৯নং গড়দুয়ারা চেয়ারম্যান পদে ৩ জন মো. এনামুল হক চৌধুরী, অটোরিকশা, মো. সরোয়ার মোরশেদ তালুকদার (নৌকা), আবদুল মাবুদ (আনারস)।

১০নং উত্তর মাদার্শা চেয়ারম্যান পদে রফিকুল কাদের (অটোরিকশা), জাকের হোসেন (মোটরসাইকেল), মো. সাহেদুল আলম (নৌকা), কাজী মো. মহসিন (আনারস)।

১১নং ফতেপুর চেয়ারম্যান পদে মো. জয়নুল আবেদীন (নৌকা), মো. জাকের হোসেন সাবেক চেয়ারম্যন (আনারস)।

১২নং চিকনদণ্ডী চেয়ারম্যান পদে জহুরুল আলম (চশমা), আহম্মদ নুর (মোটরসাইকেল), হাসান জামান বাচ্চু (নৌকা), কাজী মোহাম্মদ আলমগীর (আনারস), মো. জাবেদ (হাতপাকা)।

১৩নং দক্ষিণ মাদার্শা চেয়ারম্যান পদে আবদুল মজিদ (অটোরিকশা) বর্তমান চেয়ারম্যান, মো. সরোয়ার (নৌকা), মো. আকতার (চশমা) ও মো. আবুল হোসেন (আনারস)।

১৪নং শিকারপুর ইউপিতে চেয়ারম্যান পদে ৩ জন আবু বক্কর সিদ্দিকী (নৌকা), আকবর আলী (টেলিফোন) ও আবদুল খালেক (আনারস), ১৫নং বুড়িশ্চর ইউপিতে চেয়ারম্যান পদে ৩ জন-বেলাল উদ্দিন (নৌকা), মো. রফিক (চশমা) বর্তমান চেয়ারম্যান), মো. জাহেদ হোসেন (আনারস)।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় ইউপি নির্বাচনে ৪৩১ প্রার্থীর প্রতীক বরাদ্দ
পরবর্তী নিবন্ধসেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপে ৪ বস্তায় ৮ লাখ ইয়াবা