হাটহাজারীর স্কুলে লায়ন্স ক্লাব কর্ণফুলীর একগুচ্ছ সেবা প্রদান

| শনিবার , ১৬ জানুয়ারি, ২০২১ at ৭:১৩ পূর্বাহ্ণ

হাটহাজারীর পূর্ব শিকারপুর (নূর আলী বাড়ি ) এ কে সিদ্দিকী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে গত ১৪ জানুয়ারি লায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলীর উদ্যোগে ও বেটার ফিউচার বাংলাদেশের সহযোগিতায় মেধাবী ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ, পানি বিশুদ্ধকরণ মেশিন স্থাপন, কম্বল বিতরণ, মাস্ক বিতরণ, স্বাস্থ্য পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয় এবং শিশুদের ক্যান্সার সচেতনতা অনুষ্ঠিত হয়। ক্লাব প্রেসিডেন্ট লায়ন শুভ নাজ জিনিয়ার সভাপতিত্বে ও জোন চেয়ারপার্সন লায়ন আবদুর রহীমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলা গভর্নর লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য।
প্রধান অতিথি বলেন, জেলা ৩১৫বি৪ এ লায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলী একটি ঐতিহ্যবাহী ক্লাব। এই ক্লাব বার বার আমাদের জেলায় নেতৃত্ব দিয়েছেন এবং তাদের সেবার হাতকে সবসময় সমপ্রসারিত করেছেন সুবিধাবঞ্চিত মানুষের সেবায়। শিশুদের ক্যান্সার বিষয়ে মা-বাবাদের আরো বেশি সচেতন হওয়ার পরামর্শ দেন।
এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন, পিডিজি লায়ন রূপম কিশোর বড়য়া, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী, কেবিনেট সেক্রেটারী লায়ন অশেষ কুমার উকিল, কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু, লায়ন মনির আহমেদ চৌধুরী, লায়ন আবু মোর্শেদ, লায়ন হুমায়ন কবীর ও ক্লাব ট্রেজারার লায়ন ইকবাল হোসেন সুমন। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ক্লাব সেক্রেটারী লায়ন হেলাল উদ্দিন, লায়ন আশরাফুল ইয়াসিন, লায়ন ইঞ্জিনিয়ার আবুল কাসেম, স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য আবু মূসা খান, দাতা সদস্য রফিক আহমেদ, প্রধান শিক্ষক সেলিম আহমেদ ও লিও ক্লাব অব চিটাগাং কর্ণফুলীর প্রেসিডেন্ট রাফিউল হাসনাত রাফি এবং লিও সদস্যরা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধযৌতুক বিরোধী আইনের কঠোর প্রয়োগ দাবি
পরবর্তী নিবন্ধএকজন বেগম ফাহ্‌মিদা আমিন