হাটহাজারীতে দুর্বৃত্তের দেয়া আগুনে সুপার সপ পুড়ে ছাই

হাটহাজারী প্রতিনিধি | সোমবার , ১২ আগস্ট, ২০২৪ at ৭:৩৩ পূর্বাহ্ণ

হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নে দুর্বৃত্তের দেয়া আগুনে একটি সুপার সপ পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রবিবার সকালে হাটহাজারী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান অগ্নিকাণ্ডের ঘটনার সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ১০নং উত্তর মাদার্শা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ লাল মোহাম্মদ চৌধুরী পাড়ার নাঈম সুপার সপ নামক ব্যবসা প্রতিষ্ঠানটিতে হঠাৎ দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এসময় স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। পরে হাটহাজারী ফায়ার সার্ভিসকে খবর দিলে একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও তার আগেই দোকানের সমস্ত আসবাবপত্রসহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক ওই ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন বাবর গতকাল রবিবার সকালে বলেন, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি। অগ্নিকাণ্ডে তার অন্তত ১০/১২ লাখ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে জানিয়ে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি। হাটহাজারী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র অফিসার আবদুল মান্নান বলেন, অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি এবং এ ঘটনায় কোনো হতাহতের ঘটনাও ঘটেনি।

পূর্ববর্তী নিবন্ধঐক্য পরিষদের সমাবেশ ও বিক্ষোভ মিছিল
পরবর্তী নিবন্ধহাটহাজারীর ইউএনওর সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সাক্ষাৎ