সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ চারজনের মৃত্যু

আনোয়ারা, রাঙ্গুনিয়া, বান্দরবান, পটিয়া

আজাদী ডেস্ক | বুধবার , ১৬ মার্চ, ২০২২ at ৫:৩৮ পূর্বাহ্ণ

আনোয়ারা ও রাঙ্গুনিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। বান্দরবানের লামায় ইট বোঝাই ডাম্পার ট্রাক খাদে পড়ে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। এদিকে পটিয়া উপজেলায় বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে কারের তিন যাত্রী আহত হয়েছেন।
আনোয়ারা : আনোয়ারা প্রতিনিধি জানান, গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় বাবার সাথে রাস্তা পারাপারের সময় শিলাইগড়া গ্রামের মো. কাইছারের পুত্র, দারুল আমান মাদ্রাসার শিক্ষার্থী মো. কাইয়ুম (৮) আনোয়ারার বরকল সড়কের শোলকাটা হাসপাতাল মোড়ে নছিমন (টমটম) গাড়ির ধাক্কায় নিহত হয়েছে। ঘটনার পর কাইয়ুমকে উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়া প্রতিনিধি জানান, গত সোমবার সন্ধ্যায় কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা লিচুবাগান পেট্রোল পাম্পের সামনে মোটরসাইকেলের ধাক্কায় পূর্ব কদমতলী গ্রামের সজল শীলের সন্তান অনিরুদ্ধ শীল (১২) নামে এক শিশু আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটালে, পরে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। অনিরুদ্ধ শীল চন্দ্রঘোনা পেট্রোল পাম্পের সামনে একটি ওয়ার্কশপে চাকরি করত।
স্থানীয় ইউপি সদস্য মো. জামাল হোসেন বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে বিনা ময়নাতদন্তে লাশটি নিয়ে আসা হয়। মঙ্গলবার সকালে শিশুটির শেষকৃত্য করা হয়।
বান্দরবান : বান্দরবান প্রতিনিধি জানান, বান্দরবানের লামায় ইট বোঝাই ডাম্পার ট্রাক খাদে পড়ে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা কাঁঠাল ছড়া ত্রিপুরা পাড়া সড়কের শামুকছড়া এলাকায় ইট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন মো. মিরাজ (২০) এবং মো. রিয়াজ (২৩)। এ ঘটনায় মো. হাসেম (২০) নামের এক শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। এরা সবাই নোয়াখালী জেলার মাইজদী উপজেলার বাসিন্দা ও ইট ভাটার শ্রমিক। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত হাসেম স্বাস্থ্য কমপ্লেঙে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, লামায় ট্রাক খাদে পড়ে ২ শ্রমিক মারা গেছে। আহত একজন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে পটিয়া প্রতিনিধি জানান, গতকাল দুপুর ১২টায় পটিয়া বাইপাস রোডের ইন্দ্রপুল এলাকায় বেপরোয়া সৌদিয়া পরিবহনের বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে কারের তিন যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন কার যাত্রী নওসাদ আলম লিটন, পারভিন আকতার ও শিশু আরওয়া। এ সময় দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় বাসটি আটক করা হয়। দুর্ঘটনার শিকার গাড়িগুলো উদ্ধার করে ট্রাফিক পুলিশের হেফাজতে রাখা হয়েছে বলে জানান পটিয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ জিল্লুর রহিম।

পূর্ববর্তী নিবন্ধ৭২৬ দিন পর স্বাভাবিক রুটিনে স্কুল-কলেজ
পরবর্তী নিবন্ধঅপহৃত ঠিকাদার মোজাম্মেল ছাড়া পেলেন ৬ দিন পর