স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের পরিছন্নতা কার্যক্রম ও বৃক্ষরোপণ কর্মসূচি

| রবিবার , ২৫ সেপ্টেম্বর, ২০২২ at ১১:২০ পূর্বাহ্ণ

স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার সকালে পতেঙ্গা সমুদ্র সৈকতের মূল পয়েন্টে সৈকত এলাকায় পরিবেশের সৌন্দর্য্য বর্ধনের লক্ষ্যে পরিছন্নতা কার্যক্রম ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে। কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের এনজিও শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ।
এতে সভাপতিত্ব করেন স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাব ৪০নং ওয়ার্ডের সভাপতি হাজী মো. ইদ্রিস। উপস্থিত ছিলেন মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের মার্কেটিং ডিভিশনের এসিস্ট্যান্ট ম্যানেজার মো. আলমগীর। আরো উপস্থিত ছিলেন ভবঘুরে উন্নয়ন সংস্থা লাভ ফর লুনেটিকের সভাপতি মো. আলমগীর বাদশা, স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের সমন্বয়কারী মো. আব্দুল মন্নান।
সভায় প্রধান অতিথি বলেন, পতেঙ্গা সমুদ্র সৈকত চট্টগ্রাম জেলার জন্য একটি নান্দনিক বিনোদন কেন্দ্র। এখানে ভ্রমণ পিপাসু মানুষেরা এসে শান্তি খুঁজে পান। এই এলাকাটি পরিস্কার পরিছন্ন রাখা আপনার আমার আপনার সকলের দায়িত্ব। স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের এমন উদ্যোগের জন্য তিনি ধন্যবাদ জানান এবং কার্যক্রম চলমান রাখার আহ্‌বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকালীপুরে মতবিনিময় সভা
পরবর্তী নিবন্ধপ্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম