স্ত্রীর সাথে কলহ, রুমে ঢুকে গলায় ফাঁস দিল হাটহাজারীর প্রবাস ফেরত যুবক

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ৩০ জানুয়ারি, ২০২৪ at ৭:৫৩ পূর্বাহ্ণ

হাটহাজারীতে মহিবুল্লাহ (৩২) প্রকাশ ডিউক নামের দুই সন্তানের এক পিতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সোমবার (২৯ জানুয়ারি) রাত ১১টার দিকে পৌরসভার এগারমাইলস্থ লায়লা ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ১নং ওয়াডস্থ কামদর আলী হাটের মালেক মাস্টার বাড়ীর ডা. মৃত আবদুল ওহাবের পুত্র প্রবাস ফেরত মহিব্বুল্লাহ স্ত্রী সন্তান নিয়ে উল্লেখিত ভবনের ৪র্থ তলায় ভাড়া বাসায় বসবাস করতেন।

ঘটনারদিন রাতে মুহিব্বুল্লাহ বাসায় এসে স্ত্রীর সাথে কলহে জড়িয়ে তার দুই সন্তানকে মারধর করে পরে বাসার একটি রুমে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়।

দীর্ঘক্ষণ তার কোনো সাড়া শব্দ না পেয়ে স্ত্রী রুমের দরজা খোলার চেস্টা করে ব্যর্থ হলে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে রুমের দরজা ভেঙে ভেতরে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে মুহিব্বুল্লাহ ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

পরে তারা জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দিয়ে নিকটস্থ থানার সাথে যুক্ত হয়ে ঘটনা জানায়৷ পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করতে যাওয়া মডেল থানার উপপরিদর্শক সিদ্দিকুর রহমান রাত সাড়ে এগারটার দিকে দৈনিক আজাদীকে জানান, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা মনে হচ্ছে। তবে সকালে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে ঘটনার আসল রহস্য জানা যাবে বলেও জানান তিনি। হাটহাজারী মডেল থানার সেকেন্ড অফিসার আবদুল গোফরান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামের হত্যা মামলার পলাতক আসামি ময়মনসিংহে গ্রেফতার
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা