স্ত্রীকে হত্যার পর অপহরণ নাটক!

বান্দরবান প্রতিনিধি | শুক্রবার , ৭ জানুয়ারি, ২০২২ at ৪:৫৩ পূর্বাহ্ণ

স্ত্রীকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যার পর অপহরণের নাটক সাজিয়ে স্বামীর পলাতক হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বান্দরবানের রাজবিলায় গত বুধবার রাত ৩টায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের থংজমা পাড়ায় একটি বাসা থেকে পুলিশ চিংমেনু মারমা (২৮) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে। তিনি স্থানীয় রেথোয়াইনু মারমার (৪০) দ্বিতীয় স্ত্রী। মধ্যরাতে স্থানীয় ইউপি মেম্বারকে ফোন করে রেথোয়াইনু মারমা সন্ত্রাসীরা স্ত্রীকে হত্যা করে তাকে অপহরণ করে নিয়ে যাচ্ছে বলে জানায়। তবে স্থানীয়রা মধ্যরাতে কোনো সন্ত্রাসী গোষ্ঠীর আনাগোনা বা চিৎকার-চ্যাঁচামি শোনেনি বলে ঘটনাটিকে সাজানো বলে মনে করছেন।
থংজমা পাড়ার স্থানীয় ২ নম্বর ওয়ার্ডের মেম্বার শৈসাচিং বলেন, নিহত চিংমেনু মারমা রেথোয়াইনুর দ্বিতীয় স্ত্রী। তাদের মধ্যে বনিবনা ছিল না বলে জানতে পেরেছি। সন্ত্রাসীরা স্ত্রীকে হত্যা করে তাকে অপহরণ করার কথা বলা হলেও মধ্যরাতে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের রেখে যাওয়া হত্যার কোনো আলামত পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে স্ত্রীকে নিজে হত্যা করে অপহরণের নাটক সাজিয়ে পালিয়েছে সে।
কয়েকজন প্রতিবেশী জানান, মধ্যরাতে থংজমা পাড়া বা আশেপাশে কোনো গোলাগুলির শব্দ শুনতে পাইনি। পাড়ার মধ্যে অস্ত্রধারীরা আসলে একটা হইচই পড়ে যায়। এক্ষেত্রে সেরকম কিছু হয়নি। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না, পরকীয়াসহ নানা কারণে ঝগড়া-বিবাদ লেগে থাকত। এর জের ধরে এই হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে এবং কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বিষয়টি এখনো পরিষ্কার নয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের স্বামীকে অপহরণের খবর নিজেই স্থানীয়দের জানিয়েছে বলে খবর পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধমুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ স্ত্রীর, থানায় জিডি
পরবর্তী নিবন্ধআরো ২৩০টি আসন বাড়ল নগরীর ৬ সরকারি কলেজে