স্কুল-কলেজ খোলার আগে স্পট টিকাদান কর্মসূচি চালুর আহ্বান

টিকা কেন্দ্রে সুজনের পানি ও মাস্ক বিতরণ

| রবিবার , ৫ সেপ্টেম্বর, ২০২১ at ১১:১৩ পূর্বাহ্ণ

স্কুল ও কলেজসমূহ খোলার পূর্বেই স্পট টিকাদান কর্মসূচি চালুর আহ্বান জানিয়েছেন সিটি করপোরেশনের সাবেক প্রশাসক এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।
গতকাল শনিবার চট্টগ্রাম বন্দর হাসপাতাল এবং বন্দরটিলা মাতৃসদন হাসপাতাল টিকা কেন্দ্রে টিকা গ্রহিতাদের মাঝে সুপেয় পানি এবং মাস্ক বিতরণকালে তিনি এ আহ্বান জানান। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর যথোপযোগী সিদ্ধান্তের ফলে স্বল্প সময়ের মধ্যে দেশের জনগণকে টিকার আওতায় নিয়ে আসতে প্রতিদিনই দেশব্যাপী টিকাদান কর্মসূচি পরিচালনা করছে সরকার। বিভিন্ন উৎস থেকে নগদ অর্থ দিয়ে টিকা সংগ্রহ করে জনগণকে কোভিড মুক্ত করতে সরকার বদ্ধপরিকর।
এ সময় অন্যান্যদের মধ্যে নাগরিক উদ্যোগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মো. ইলিয়াছ, চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) সভাপতি মো. আজিম, সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, কার্যকরী সদস্য আশীষ কান্তি মুহুরী, চট্টগ্রাম বন্দর হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার নারায়ন চন্দ্র দাশ, আব্দুর রহমান মিয়া, মো. হোসেন, মোরশেদ আলম, সরওয়ার জাহান চৌধুরী, ইমতিয়াজ হোসেন বাবু, হাসমত আলী, মো. শাহজাহান, সমীর মহাজন লিটন, মো. বাবলু, মো. শাহনেওয়াজ, জাহিদুল ইসলাম, আজম আলী জুয়েল, স্বদেশ দাশ, মাহাদী হাসান সনন, তৌহিদুল ইসলাম অপু, সাইফুদ্দীন তুহিন, আবু বক্কর সুমনসহ স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঅজ্ঞান পার্টির খপ্পরে পড়ে স্বর্ণালঙ্কার খোয়ালেন নারী
পরবর্তী নিবন্ধস্বাস্থ্য ও শিক্ষাখাতকে এগিয়ে নিয়ে যেতে হবে