স্কুলের শ্রেণি কক্ষে দেশীয় অস্ত্রের মজুদ

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ১৩ নভেম্বর, ২০২২ at ৭:৫৪ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড পৌরসভার ডেবার পাড়স্থ কথাকলি জুনিয়র বিদ্যালয়ের কক্ষ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। জব্দকৃত অস্ত্রগুলোর মধ্যে রয়েছে ২টি মাঝারি আকারের কিরিচ, কাঠের বাটসহ একটি লম্বা কিরিচ, হাতল বিহীন একটি কিরিচ, তিনটি দা এবং একটি এসএস পাইপ। গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে পুলিশ। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ড পৌরসভাস্থ ৬ নম্বর ওয়ার্ডের ডেবার পাড়স্থ কথাকলি উচ্চ বিদ্যালয়ের পূর্ব পার্শ্বের কক্ষের সিলিংয়ের উপরে তল্লাশি চালিয়ে পরিত্যক্ত অবস্থায় অস্ত্রগুলো পাওয়া যায়। তিনি জানান, কয়েকদিন আগে ওই এলাকা থেকে গ্রেপ্তার হয় ১৫ মামলার সাজাপ্রাপ্ত আসামি বিএনপি নেতা মো. আবু জাফর। আগামীতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্যে তিনি এসব মজুদ করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে কথাকলি জুনিয়র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রূপম চন্দ্র দে জানান, স্কুলের কক্ষের চারিপাশের বাঁশের বেড়া ভাঙা ছিল। কেউ অসৎ উদ্দেশ্য রাতের বেলায় কক্ষের সিলিংয়ের উপর অস্ত্রগুলো রাখতে পারে।

পূর্ববর্তী নিবন্ধস্ট্যান্ডিং কমিটির নির্বাচন চেয়ে ২০১ শিক্ষকের চিঠি
পরবর্তী নিবন্ধএভারেস্ট ছোঁয়ার স্বপ্ন ডা. বাবর আলীর