সেমিফাইনালে বোয়ালখালী এবং লোহাগাড়া

কনফিডেন্স সিমেন্ট আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক | রবিবার , ২৬ ডিসেম্বর, ২০২১ at ৫:২৬ পূর্বাহ্ণ

মুজিববর্ষ সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট আন্তঃউপজেলা (অনূর্ধ্ব-১৬) ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে বোয়ালখালী এবং লোহাগাড়া উপজেলা। গতকাল শনিবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম কোয়ার্টার ফাইনালে বোয়ালখালী উপজেলা সিহাবুর রহমানের হ্যাট্রিকে ৫-১ গোলে চন্দনাইশ উপজেলাকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে বোয়ালখালী দুই গোলে এগিয়ে ছিল। সিহাব গোল দুটি করেন। এর মধ্যে একটি ছিল পেনাল্টি। ৩১ মিনিটে চন্দনাইশের ডি-বক্সে হ্যান্ডবল হলে রেফারী পেনাল্টির নির্দেশ দেন। তা থেকে সিহাব গোল করেন। দ্বিতীয়ার্ধে বোয়ালখালী আরো চড়াও হয়ে খেলে। চন্দনাইশ খুব একটা সুবিধা করতে পারেনি। বার বার আক্রমনে উঠে বোয়ালখালী। তা থেকে আরো তিনটি গোল আদায় করে তারা। এ অর্ধের দ্বিতীয় মিনিটেই মো. হাসান গোল করেন। ২৮ মিনিটে বোয়ালখালীর গোলসংখ্যা চারটিতে উন্নীত করেন মো. সাফায়েত হক। চন্দনাইশ রক্ষণভাগের ঢিলেমিতে এ গোল করার সুযোগ পায় বোয়ালখালী। ৩৪ মিনিটে রুদ্র দাশ থেকে বল পেয়ে সিহাবুর রহমান গোল করে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন। বোয়ারখালী এগিয়ে যায় ৫-০ গোরেল। খেলার শেষ দিকে একটি গোল পরিশোধ করতে সমর্থ হয় চন্দনাইশ। তাদের শরীফ সোহান এ গোলটি করলে স্কোর লাইন হয় ৫-১। এ খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন বোয়ালখালী উপজেলার নিশান রানা। তার হাতে ক্রেস্ট প্রদান করেন সিডিএফএ সাধারণ সম্পাদক আ.ন.ম. ওয়াহিদ দুলাল।
একই মাঠে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে লোহাগাড়া উপজেলা ১-০ গোলে আনোয়ারা উপজেলাকে পরাজিত করে। এ খেলায় তুলনামুলক ভালো খেলে লোহাগাড়া উপজেলা। খেলার ৩১ মিনিটে লোহাগাড়ার সাকিব ইমতিয়াজ দূর পাল্লার শটে আনোয়ারার জালে বল জড়িয়ে দেন। দ্বিতীয়ার্ধে লোহাগাড়া বেশ চাপ সৃষ্টি করে খেলে। এ থেকে বেশ কয়েকটি গোলের সুযোগ পায় তারা। কিন্তু দুর্বল ফিনিশিংয়ের জন্য গোল সংখ্যা আর বাড়াতে পারেনি। শেষ পর্যন্ত এক গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয়। গতকালের এই দ্বিতীয় খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন লোহাগাড়া উপজেলার সাকিব ইমতিয়াজ। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য মো. হারুন আল রশীদ।
আজ টুর্নামেন্টের তৃতীয় এবং চতুর্থ কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে। বিকাল ৩টায় সন্দ্বীপ এবং রাউজান উপজেলা, সাড়ে চারটায় মিরসরাই ও ফটিকছড়ি পরস্পরের মুখোমুখি হবে। দুটি খেলাই এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধসিজেকেএস প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগের উদ্বোধন
পরবর্তী নিবন্ধ‘ইত্যাদি’ প্রচার হবে বছরের শেষ দিন