সেবকের মেয়ের বিয়ের জন্য ২ লাখ টাকা অনুদান প্রদান

বান্ডেল কলোনিতে বসন্ত উৎসবে ভারপ্রাপ্ত মেয়র

| মঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৫:৫২ পূর্বাহ্ণ

চসিক ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন বলেছেন, আজ ঋতুরাজ বসন্তের প্রথম দিন। আমাদের ঋতুরাজ বসন্তের আবাহন আর ভ্যালেন্টাইন ডে যেন এক বৃন্তের দুটি কুসুম। এমন একটি দিনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রাণভ্রোমরা সেবকদের কাছে আসতে পেরে আমি আনন্দিত। বছরের প্রতিটি দিন যেন বসন্তের সুখানুভূতি বিরাজ করে এই প্রত্যাশা করি। সেবকগণ নগরীকে সুন্দর পরিপাটি ও পরিচ্ছন্ন রাখে। তারা আন্তরিক না হলে নগরীর এই রূপ পরিলক্ষিত হতো না। সেবকদের চাহিদা খুব বেশি নয়, তারা আত্মসম্মান নিয়ে বেঁচে থাকার চেষ্টা করে যাচ্ছে।
গতকাল সোমবার বাণ্ডেল রোডস্থ সেবক কলোনীতে নগর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মায়াদিন সর্দ্দারের সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রুমকী সেন গুপ্ত, বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, মো. শহীদ, সাহাবুদ্দিন সাবু, রনি মির্জা, ফয়াসাল অভি, মীর মো. ইমতিয়াজ, মঈনুল হাসান হৃদয়, ইফতেকার পারভেজ, জয় বড়ুয়া, বিষ্ণু দাশ প্রমুখ।
ভারপ্রাপ্ত মেয়র আরো বলেন, জনগণের ভাগ্যনিয়ে ছিনিমিনি খেলে নিজের উদ্দেশ্যে সাধনের নাম রজনীতি নয়। রাজনীতি একটি ব্রত। রাজনীতির মাধ্যমে যারা মানবসেবায় নিবেদিত হয়েছেন তাঁরা আজ সমাজে সুপ্রতিষ্ঠিত। টুঙ্গিপাড়ার খোকা একদিনে হয়ে উঠেননি বাঙালি জাতির পিতা। তাই প্রত্যেক নেতা কর্মীকে মানব সেবায় নিবেদিত হতে হবে। স্বল্প আয়ের সেবকগণ অসহায়ের মতো শীতের কষ্টে দিনযাপন করছে এমন একটি উৎসবে ধার দেনা করে ছেলে-মেয়েদের নতুন কাপড় কিনে দিচ্ছে যা দুঃখজনক। ফাগুনের এই বসন্ত উৎসবে স্বেচ্ছাসেবক লীগের এই প্রায় প্রশংসনীয়। বসন্ত উৎসবের অনুষ্ঠান শেষে ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন দু’শ সেবকের মাঝে বস্ত্র বিতরণ করেন এবং বিশজন সেবকের মেয়েদের বিয়ের জন্য নিজ তহবিল হতে ২ লাখ টাকা প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমীনা বাজারকে ৩ লাখ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধধর্ষণচেষ্টার অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধকে কারাদণ্ড