সেন্টমার্টিনে ডায়মন্ড সিমেন্টের ডিলার সম্মেলন সম্পন্ন

| বৃহস্পতিবার , ১১ মার্চ, ২০২১ at ৭:৫১ পূর্বাহ্ণ

কক্সবাজারের সেন্টমার্টিনে সম্পন্ন হয়েছে ডায়মন্ড সিমেন্টের তিন দিনব্যাপী ডিলার সম্মেলন ও বার্ষিক আনন্দ আয়োজন। চট্টগ্রাম বিভাগের ২০০ শত এর বেশি ডিলার ও রিটেইলার এতে অংশগ্রহন করেন।
অনুষ্ঠানে ডায়মন্ড সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আবদুল খালেক পারভেজ, পরিচালক খালেদা বেগম, সিইও খন্দকার জসিমউদ্দিন, মহাব্যবস্থাপক (প্ল্যান্ট) গোলাম মোস্তফা, মহাব্যবস্থাপক (ফিন্যান্স) এবিএম কামাল উদ্দিন, ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আবদুর রহিম এবং সহযোগী প্রতিষ্ঠান বিএমসির পরিচালক আব্দুল্লাহ আল মামুন, আব্দুল্লাহ আল জুনায়েদ, আবদুল্লাহ আল ফরহাদ উপস্থিত ছিলেন।
সস্মেলনে প্রতিষ্ঠানের কর্মকর্তারা জানান, গুণগত মানের কারণে গত মাসে শুধু চট্টগ্রাম বিভাগে রেকর্ড পরিমাণ ৮০ হাজার মেট্রিক টন ডায়মন্ড সিমেন্ট বিপণন হয়। খন্দকার জসিমউদদীন বলেন, জাতীয়ভাবে আমাদের সিমেন্ট ১০-১১ নাম্বারে আছে এবং চট্টগ্রামে ১-২ নাম্বারে আছে। আমরা চট্টগ্রাম বিভাগে ১ নাম্বারে থাকবো এবং আগামী ৫ বছরের মধ্যে বাংলাদেশের ৫-৬ নাম্বারে আসতে চাই। আবদুল খালেক পারভেজ বলেন, মার্কেটে আমাদের সিমেন্টের চাহিদা বাড়ছে। আমাদের ৪ নাম্বার ইউনিটের কাজ চলছে। অনুষ্ঠানে অনন্দ আয়োজনের বিজয়ী ডিলার-রিটেইলাদের হাতে পুরষ্কার তুলে দেন কর্মকর্তারা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআত্মসমর্পণের পর ৫ আসামি কারাগারে
পরবর্তী নিবন্ধপ্রিমিয়ার ভার্সিটিতে হচ্ছে গণিত অলিম্পিয়াড