সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

| রবিবার , ৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৩৬ পূর্বাহ্ণ

নানা আয়োজনের মধ্য দিয়ে চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’। গত ৩ ফেব্রুয়ারি নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটির ১ নম্বর রোডের বিপরীতে অবস্থিত প্রতিষ্ঠানটির একমাত্র শাখায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এসময় এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশে সেগাফ্রেডোর একমাত্র সত্ত্বাধিকারী রাইসুল উদ্দিন সৈকতসহ প্রতিষ্ঠানের কর্মকর্তাকর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসোর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশে সেগাফ্রেডোর একমাত্র সত্ত্বাধিকারী রাইসুল উদ্দিন সৈকত বলেন, আন্তর্জাতিক ব্র্যান্ড হিসাবে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের মানুষের কাছে সেগাফ্রেডো মর্যাদার প্রতীকে পরিণত হয়েছে। ইতোমধ্যে নিরাপদ খাদ্য পরিবেশনের মাধ্যমে অগণিত গ্রাহকের সন্তুষ্টি অর্জন করে বন্দর নগরী চট্টগ্রামে সাফল্যের সাথে এগিয়ে চলছে ‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’। গ্রাহকদের জন্য আরো উন্নত পরিবেশ ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে সেগাফ্রেডো কর্তৃপক্ষের চেষ্টা অব্যাহত থাকবে।

জানা গেছে, বর্তমানে বিশ্বের ৮০ টি দেশে ‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’ কফি শপের প্রায় ৩৮০ টিরও অধিক আউটলেট আছে। নিজস্ব চাষে উৎপাদিত এ কফি বিন ২৭ টি দেশে উৎপাদিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম সাংস্কৃতিক জোটের আলোচনা সভা
পরবর্তী নিবন্ধলামায় কোয়ান্টামের মিলনমেলা