সেই নারীর উপহারের বইয়ে হাতের লেখা বাবুলেরই

| শনিবার , ২৩ এপ্রিল, ২০২২ at ৫:১৭ পূর্বাহ্ণ

বিদেশি এক নারীর কাছে থেকে উপহার হিসেবে পাওয়া বইয়ের লেখার সাথে বাবুল আক্তারের হাতের লেখার ‘মিল পাওয়া গেছে’ বলে জানিয়েছে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। আদালতের নির্দেশে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) বাবুল আক্তারের হাতের লেখার নমুনা সংগ্রহ করে ওই বইয়ের লেখার সঙ্গে মিলিয়ে দেখে। সেই পরীক্ষার প্রতিবেদন পিবিআই হাতে পেয়েছে। খবর বিডিনিউজের।
পিবিআই প্রধান পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক বনজ কুমার মজুমদার গতকাল বলেন, সিআইডি প্রতিবেদন জমা দিয়েছে। তাতে নমুনা হাতের লেখার সাথে বইতে থাকা লেখার মিল পাওয়া গেছে। সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার তার স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে হত্যার ঘটনায় যে মামলা করেছিলেন, সেই মামলায় গ্রেপ্তার হয়ে তিনি এখন কারাগারে আছেন।
মিতুর বাবা মোশাররফ হোসেনের অভিযোগ, পরকীয়া প্রেমে জড়িয়ে বাবুল খুন করান তার স্ত্রীকে। সেই অভিযোগের ভিত্তিতে ওই বইটি মামলার আলামত হিসেবে জব্দ করে বাবুল আক্তারের ইংরেজি হাতের লেখার নমুনা সংগ্রহ করার আবেদন করেছিল পিবিআই।
সে অনুযায়ী গত ২২ মার্চ চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মুহাম্মদ আবদুল হালিমের খাস কামরায় বাবুলের ইংরেজি হাতের লেখার নমুনা নেওয়া হয়। এরপর তা সিআইডির পরীক্ষাগারে পাঠানো হয়।
পিবিআই চট্টগ্রাম মেট্রোর বিশেষ পুলিশ সুপার নাঈমা সুলতানা বলেন, সিআইডির দেওয়া প্রতিবেদন এবং তাতে থাকা বিশেষজ্ঞ মতামত আমরা পেয়েছি। সেখানে কী আছে তা আমরা আদালতকে অবহিত করব।

পূর্ববর্তী নিবন্ধট্রেনের অগ্রিম টিকিট বিক্রি আজ থেকে
পরবর্তী নিবন্ধচেরাগী মোড়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, যুবক নিহত