সুদের টাকা ফেরত দিতে না পারায় ছুরিকাঘাত

সীতাকুণ্ডে দুই আসামি গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | শনিবার , ১৪ মে, ২০২২ at ১১:৩৫ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে বৃদ্ধকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার ভোরে পৃথক দুটি অভিযান চালিয়ে চট্টগ্রাম নগরের হালিশহরের ছোটপুল ও মীরসরাইয়ের নিজামপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সীতাকুণ্ডের পূর্ব সৈয়দপুরের মৃত নূর হোসেনের ছেলে মো. সৌরভ হোসেন (২২) ও একই এলাকার মৃত কালা মিস্ত্রির ছেলে মো. মীর হোসেন (৫০)। র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, সুদের ১০ হাজার টাকা ফেরত দিতে না পারায় গত ১৩ এপ্রিল আবুল মুনসুর নামের এক ব্যক্তিকে মো. মীর হোসেন ও তার সহযোগীরা নৃশংসভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেন।

এ ঘটনার পরদিন আহত আবুল মুনসুরের ছেলে বাদি হয়ে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটি পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা মীর হোসেন ও প্রধান অসামি সৌরভ হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নিতে শুক্রবার দুপুরে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে। সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানান, র‌্যাবের হাতে গ্রেপ্তার দুই আসামিকে থানায় হস্তান্তরের পর তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে চোরাই সিএনজি ও বাইকসহ গ্রেপ্তার ১
পরবর্তী নিবন্ধস্টিল মিল বাজারে বিদ্যুৎস্পৃষ্টে দোকান কর্মচারীর মৃত্যু