সীতাকুণ্ড ডায়াবেটিক সমিতির সভা

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ৬ নভেম্বর, ২০২২ at ১০:০৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড ডায়াবেটিক সমিতির উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী পরিষদের যৌথসভা গত শুক্রবার নগরীর খুলশী তাভা রেস্টুরেন্ট এন্ড লাউঞ্জে সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. শাহরিয়র আহমদ মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান মাস্টার আবুল কাশেম।

তিনি বলেন, আমরা সীতাকুণ্ডবাসীকে ভালো কিছু উপহার দেবো। প্রত্যেক সামর্থবান মানুষকে সামাজিক এবং মানবিক কাজ করা উচিত। শিঘ্রই সীতাকুণ্ড ডায়াবেটিস হাসপাতাল উদ্বোধন করে এ অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হবে। সাধারণ সম্পাদক মো.মনোয়ারুল হকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা মুহাম্মদ মুসলিম, অ্যাডভোকেট আবুল হাসান মো. শাহাবউদ্দিন।

বক্তব্য রাখেন সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট(সেট) এর নির্বাহী পরিচালক মো.গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ শাহ, মো.জসিম উদ্দিন, ইঞ্জিনিয়ার আহমদ নাসিমুল হুদা নওশাদ, ডা.নুরুল করিম রাশেদ, ডা.তানজিল ফরহাদ, ননী গোপাল দেবনাথ, ইঞ্জিনিয়ার কামরুদৌজা, মো.শহীদ উল্যাহ মানিক, অধ্যাপিকা দেলোয়ারা বেগম পারুল, প্রফেসর ড. মো.শফিউল আলম, ড.মনোয়ার হোসেন, এডিশনাল পিপি অ্যাড.ভবতোষ নাথ, ডা. মো মাহমুদ হাসান শাহ, মো.মহিউদ্দিন, নুরুল বশর জিলানী, মো. শাহজাহান প্রমুখ। সভায় সংগঠনের গঠনতন্ত্র এবং ডায়াবেটিস হাসপাতাল ও ল্যাব চালুর বিষয়ে ২টি উপ-কমিটি গঠন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধশিশু-কিশোরদের খেলার মাঠ যখন মেলার দখলে
পরবর্তী নিবন্ধঋণের সুদহার না বাড়ানোর পক্ষে এফবিসিসিআই