সীতাকুণ্ডে সড়ক দু’র্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ১৭ মার্চ, ২০২৪ at ১২:১৫ অপরাহ্ণ

সীতাকুণ্ডে বেপরোয়া গতির গাড়ির ধাক্কায় অভিজিৎ দাশ (৩১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। দুর্ঘটনায় শাহেদুল ইসলাম (২৮) ও শান্তনু বিশ্বাস (২৯) নামে আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে।

শনিবার (১৭ মার্চ) দিবাগত রাত সোয়া ১টায় উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কদমরসূল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অভিজিৎ চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার রৌশানগিরি এলাকার অঞ্জন দাশের পুত্র। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ।

তিনি জানান, রাতে মহাসড়কে কদমরসুল এলাকায় চট্টগ্রামমুখী ওই মোটরসাইকেলটিকে বেপরোয়া গতিতে আসা একইমুখী একটি অজ্ঞাত গাড়ি পেছন থেকে সজোর ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের পেছনে বসা আরোহী অভিজিৎ দাশের মৃত্যু হয়।

এছাড়া গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক শান্তনু বিশ্বাস ও তার পেছনে থাকা আরোহী শাহেদুল ইসলাম। দুর্ঘটনা পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওসি খোকন চন্দ্র ঘোষ আরও জানান, দুর্ঘটনা পরবর্তীতে অজ্ঞাত গাড়ি চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধজলদস্যুদের কবল থেকে জাহাজ উদ্ধার করল ভারতের নৌসেনারা
পরবর্তী নিবন্ধঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে তীব্র যানজট, দুর্ভোগে যাত্রীরা