সীতাকুণ্ডে নৌকার বিরুদ্ধে লড়বেন বর্তমান সাংসদ দিদার

মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯ প্রার্থী

সীতাকুণ্ড প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩০ নভেম্বর, ২০২৩ at ১০:২৭ অপরাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড এবং আকবর শাহ ও উত্তর পাহাড়তলি ওয়ার্ড) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর অর্থাৎ নৌকা প্রতীকের বিরুদ্ধে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান এমপি দিদারুল আলম।

আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় চট্টগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী দিদারুল আলমের পক্ষে মনোনয়নপত্র দাখিল করেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

২০১৪ এবং ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সীতাকুণ্ড আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে দিদারুল আলম নির্বাচিত হন। তবে এবারের তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাননি। এবার এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন।

এছাড়া চট্টগ্রাম-৪ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৯ প্রার্থী। বৃহস্পতিবার সীতাকুণ্ড উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তাকে এম রফিকুল ইসলাম এবং বিভাগীয় কমিশনার চট্টগ্রাম ও রিটার্নিং আফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসন থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন লায়ন মোহাম্মদ ইমরান (স্বতন্ত্র), আলহাজ্ব এস এম আল মামুন (আওয়ামী লীগ), দিদারুল কবির দিদার (জাতীয় পার্টি), দিদারুল আলম (বর্তমান এমপি, স্বতন্ত্র), মাওলানা মোজাম্মেল হোসেন (ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ), খোকন চৌধুরী (তৃণমূল বিএনপি), শহীদুল ইসলাম চৌধুরী (বাংলাদেশ কংগ্রেস), আক্তার হোসেন (বিএনএফ) এবং সালাউদ্দিন (স্বতন্ত্র)।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজার-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন এমপি জাফর
পরবর্তী নিবন্ধসিআইইউতে সিন্ডিকেট সভা