সিলেটে বন্যার্তদের জন্য ত্রাণ পাঠাল নাসিরাবাদ হাউজিং সোসাইটি মসজিদ কমিটি

| শনিবার , ২ জুলাই, ২০২২ at ১০:১৮ পূর্বাহ্ণ

সিলেটের বন্যা কবলিত এলাকার মানুষের জন্য ত্রাণ সামগ্রী দিয়েছে নাসিরাবাদ হাউজিং সোসাইটি মসজিদ কমিটি। ত্রাণের প্রতিটি প্যাকেটে মোমবাতি, চাল, চিড়া, চিনি, ডাল, তেল আলু, বিস্কুট, চা পাতা রয়েছে। গতকাল শুক্রবার চট্টগ্রাম থেকে এসব সামগ্রী পাঠানো হয়।

সুফি মোহাম্মদ মিজানুর রহমান মসজিদ কমিটির সভাপতি হিসেবে গতকাল বাদ জুমা হাউজিং সোসাইটি মসজিদ-এ অর্থ হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন মসজিদের খতিব আল্লামা মঈনুদ্দিন আশরাফী, পিএইচপি ফ্যমিলির পরিচালক মোহম্মদ আলী হোসেন, সোসাইটির সেক্রেটারি ব্যবসায়ী আলমগীর পারভেজ, মসজিদের সেক্রেটারি মোহম্মদ ইদ্রিস, মোহম্মদ সাইফুদ্দিন, নুর মোহম্মদ, মজিবুল হক, ফরিদুল আলম, দিলশাদ আহমেদ ও শিমুল প্রমুখ।

সুফি মিজানুর রহমান বলেন, ভয়াবহ বন্যায় সিলেট বিভাগের সবকটি জেলা এবং উত্তরবঙ্গের বিভিন্ন জেলার মানুষ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যায় ওইসব এলাকার রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্ট, মৎস্য খামার এবং মানুষের বাড়িঘর, স্কুল কলেজ, মাদ্রাসা ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যা দুর্গত এলাকার মানুষকে প্রশাসনিকভাবে ত্রাণ দেওয়া হচ্ছে। এই বিপর্যয়ে মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে আমরাও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে টিসিবি পণ্য বিক্রি শুরু
পরবর্তী নিবন্ধপদ্মা সেতু বাংলাদেশের আত্মমর্যাদার প্রতীক