সিডিএর সঙ্গে সমন্বয় করে ফুটপাত ও রাস্তা দখলদারদের উচ্ছেদ : মেয়র

আজাদী প্রতিবেদন | বুধবার , ১০ নভেম্বর, ২০২১ at ৪:৫৭ পূর্বাহ্ণ

সিডিএর সঙ্গে সমন্বয় করে অবৈধভাবে ফুটপাত ও রাস্তা দখল করে যানজট সৃষ্টিকারীদের উচ্ছেদ করার ঘোষণা দিয়েছেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, ফুটপাত ও রাস্তা অবৈধ দখলদারদের কাছ থেকে মুক্ত করা চসিকের একক দায়িত্ব নয়। এ ব্যাপারে আইন-শৃঙ্খলা বাহিনী, বিভিন্ন মার্কেটের দোকানদার ও সমিতির নেতৃবৃন্দদেরও দায়িত্ব রয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বিপনী বিতান মার্চেন্ট ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাগির ও সাধারণ সম্পাদক সৈয়দ খুরশীদ আলমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নগর ভবনে মেয়রের সাক্ষাতে এলে এসব কথা বলেন তিনি।
ব্যবসায়ী নেতৃবৃন্দ সিডিএ পরিচালিত বিপনী বিতানের সামনে অবৈধভাবে ফুটপাত ও রাস্তা দখল করে বসা ও যানজট সৃষ্টিকারী হকারদের উচ্ছেদের অনুরোধ করেন মেয়রকে। তখন মেয়র বলেন, আমি দায়িত্ব নেয়ার পর ফুটপাত ও রাস্তা অবৈধ দখলদারদের উচ্ছেদ এবং যান চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছি। যা এখনো চলমান। এটা আমার নির্বাচনী অঙ্গীকার।
তিনি বলেন, নিউ মার্কেট এলাকা খুবই ব্যস্ত এলাকা। এই এলাকাকে যানজটমুক্ত ও দখলমুক্ত রাখা অত্যন্ত জরুরি। ঐখানের ফুটপাত ও রাস্তা দখলমুক্ত করার জন্য তিনি জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো. শাহজাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক ইলিয়াস চৌধুরী, শামসুদ্দিন আহমেদ, কার্যকরী সদস্য আব্দুর রহমান, লোকমান হোসেন।

পূর্ববর্তী নিবন্ধআপিল আদেশ দাখিল বিলম্বে বন্ধ সাক্ষ্যগ্রহণ
পরবর্তী নিবন্ধআড়াই বছর পর পূর্ণাঙ্গ হচ্ছে চবি ছাত্রলীগের কমিটি