সিএনজি ছিনতাই করতে চালক হত্যা

পটিয়া প্রতিনিধি | শনিবার , ১২ ফেব্রুয়ারি, ২০২২ at ৫:৫৩ পূর্বাহ্ণ

পটিয়ায় চালককে খুন করে সিএনজি অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। খুন হওয়া চালকের নাম নুরুল আলম (৩৪)। চালক আলম জিরি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর পুত্র। গতকাল শুক্রবার সকালে পটিয়া থানা পুলিশ উপজেলার মনসা-চৌমহনী-বুধপুরা বাজার সড়কের চোরাবিল এলাকা থেকে চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।
জানা যায়, প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে নুরুল আলম সিএনজি নিয়ে ঘর থেকে বের হন। স্ত্রী মুন্নি আকতারের সঙ্গে বিকেল ৪টা পর্যন্ত মোবাইল ফোনে যোগাযোগ হয় এবং পরবর্তীতে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। শুক্রবার সকালে সড়কের পাশে সিএনজি চালকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন।
স্থানীয় কুসুমপুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শওকত আকবর জানিয়েছেন, চোরাবিল এলাকাটি খুব ভয়ংকর একটি জায়গা। এখানে প্রায় সময় চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ সংঘটিত হয়। মূলত চোরাবিল এলাকাটি বড়লিয়া ও কুসুমপুরা ইউনিয়ন সীমান্তে হওয়ার কারণে প্রতি রাতেই অপরাধ সংঘটিত হয়।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, মূলত সিএনজি ছিনতাই করতেই চালককে খুন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাত ১২টার পর খুনের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধহৃদয়বিদারক
পরবর্তী নিবন্ধপ্রকল্প বন্ধ, তাই ৭ মাস বেতন নেই ২৪ কর্মীর