সিএনজিতে তুলে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণ, আটক ২

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ১৩ ফেব্রুয়ারি, ২০২২ at ৫:৪৪ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় এক স্কুল ছাত্রী ও এক মাদ্রাসা ছাত্রীকে রাস্তা থেকে সিএনজি অটোরিকশাযোগে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। ভুক্তভোগীরা সম্পর্কে খালা ভাগ্নি। এ ঘটনায় পুলিশ ধর্ষক মেজবাহ উদ্দিন (২০) ও মো. আলমগীরকে (১৯) গ্রেপ্তার করেছে।
মামলার এজাহারমতে, গত সোমবার বিকালে ভুক্তভোগীরা বাড়ির নিকটবর্তী দোকানে পান সুপারি আনতে যায়। এ সময় আসামি মেজবাহ উদ্দিন ও আলমগীর তাদেরকে জোরপূর্বক সিএনজি ট্যাক্সিতে তুলে এঁওচিয়ার আলীনগর তলি পাহাড়া আরিফের মুরগির ফার্ম এলাকায় নিয়ে যায়। পরে তারা জোরপূর্বক ভাবে খালা ভাগ্নিকে সারা রাত আটকে রেখে ধর্ষণ করে সকালে পালিয়ে যায়। বেলা এগারো টার দিকে ঘটনাস্থল থেকে এসে পরিবারের সদস্যদের জানানোর পর সাতকানিয়া থানায় মামলা দায়ের করা হয়। এরপর পুলিশ গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে আসামি মেজবাহ উদ্দিন ও মো. আলমগীরকে গ্রেপ্তার করে।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল জানান, ভুক্তভোগীদের চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিং সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেপ্তারদের গতকাল শনিবার সকালে আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধযৌতুকের জন্য কাটলেন স্ত্রীর কব্জি
পরবর্তী নিবন্ধযোগ্য ও সাহসীদের নিয়ে নতুন কমিশন গঠনের পরামর্শ