সিইপিজেড পরিদর্শনে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য হোসাইন আহমেদ

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৩ সেপ্টেম্বর, ২০২২ at ৪:৫২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (সিইপিজেড) পরিদর্শন করেছেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কাস্টমস, রপ্তানি, বন্ড ও আইটি) হোসাইন আহমেদ। গতকাল বৃহস্পতিবার সকালে পরিদর্শন শেষে তিনি বেপজার আয়োজনে সিইপিজেডের বিনিয়োগকারীদের সাথে মতবিনিময় করেন।
বেপজার পক্ষ থেকে চট্টগ্রাম ইপিজেডের নির্বাহী পরিচালক মহিউদ্দিন বিন মেজবাহ এবং কর্ণফুলী ইপিজেডের নির্বাহী পরিচালক মোহাম্মদ এনামুল হক উপস্থিত ছিলেন। বাংলাদেশ ইপিজেড ইনভেস্টরস অ্যাসোসিয়েশন (বেপজিয়া) কিছু গুরুত্বপূর্ণ সমস্যার কথা এনবিআর সদস্যের সামনে তুলে ধরে যা যথাযথ রপ্তানির ক্ষেত্রে অন্যতম বাধা। বেপজিয়া নেতারা আবেদন করেন যাতে দেশের বৃহত্তর স্বার্থে এসব সমস্যার সমাধান জরুরি ভিত্তিতে করা হয়। বেপজিয়ার পক্ষ থেকে সমস্যাগুলো তুলে ধরেন বেপজিয়ার ভাইস প্রেসিডেন্ট সৈয়দ এম তানভীর এবং পরিচালক অঞ্জন শেখর দাশ। সভায় উপস্থিত বিভিন্ন ইন্ডাস্ট্রির উদ্যোক্তারা তাদের সমস্যার কথা তুলে ধরেন। প্রধান অতিথি এসব সমস্যার সমাধানে আন্তরিকতা ভূমিকা পালনের জন্য এনবিআরের বিভিন্ন উইংয়ের কর্মকর্তার প্রতি আহ্বান জানান এবং গুরুত্বপূর্ণ সমস্যাগুলোর সমাধানে তিনি কাজ করবেন বলে আশ্বাস দেন।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্ড কমিশনার একেএম মাহবুবুর রহমান, বেপজিয়ার ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স) ও ফারকানটেক্স লিমিটেডের এমডি খাজা মাঈনুদ্দিন ফরহাদ, বেপজিয়া পরিচালক ও জেঅ্যান্ডজে ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এমডি আজিজুল বারি চৌধুরী জিন্নাহ, আলিটা বিডি লিমিটেডের জিএম ও বেপজিয়া পরিচালক এএইচএম ফেরদৌস, জেজে মিলস বিডি লিমিটেডের জিএম ও বেপজিয়া পরিচালক মি. মিথিলেশ এম।

পূর্ববর্তী নিবন্ধগাউসিয়া কমিটি বোয়ালখালী শাখার কাউন্সিল
পরবর্তী নিবন্ধপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) শান্তিপূর্ণভাবে উদযাপনে সিএমপির মতবিনিময় সভা