সিআইডির এসআই কারাগারে

আয় বহির্ভূত সম্পদ অর্জন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১১ নভেম্বর, ২০২১ at ৭:২০ পূর্বাহ্ণ

এক কোটি ৩৪ লাখ ৯৯ হাজার ৮৯৬ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন মামলায় সিআইডির বরখাস্তকৃত এসআই নওয়াব আলীকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বুধবার মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
২০১৯ সালের ১০ অক্টোবর জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের উপ-পরিচালক মো. আলী আকবর এ মামলা করেন। মামলায় নগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগম ও তার স্বামী পুলিশ কর্মকর্তা নওয়াব আলীকে আসামি করা হয়। পরে তদন্ত শেষে চট্টগ্রাম কর অঞ্চল-১ এর অতিরিক্ত সহকারী কর কমিশনার (অবসরপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরী ও কর পরিদর্শক দীপঙ্কর ঘোষকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করা হয়। চলতি বছরের ২২ ফেব্রুয়ারি আদালত দুদকের দেয়া উক্ত চার্জশিট গ্রহণ করে আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।
দুদক পিপি মাহমুদুল হক আজাদীকে বলেন, সিআইডির বরখাস্তকৃত পুলিশ কর্মকর্তা নওয়াব আলী আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তিনি বলেন, এ মামলায় চার্জশিটভুক্ত দুই কর কর্মকর্তা ঘটনার পর থেকে পলাতক। নওয়াব আলীর স্ত্রী গোলজার বেগম জামিনে রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে পোস্টার লাগানো নিয়ে সংঘর্ষ, আহত ১০
পরবর্তী নিবন্ধ৩৯ ইউপির নির্বাচন আজ