সিআইইউতে অ্যাকাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

| বৃহস্পতিবার , ৬ জানুয়ারি, ২০২২ at ৬:০৫ অপরাহ্ণ

উচ্চশিক্ষার চলমান গতি অব্যাহত রাখার কথা উল্লেখ করে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনলাইন ও সশরীরে শিক্ষার্থীদের ক্লাস কার্যক্রম-দুটোই চালু থাকবে বলে জানিয়েছেন শিক্ষাপ্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

তিনি বলেছেন, করোনাকালীন ছাত্র-ছাত্রীদের সব ধরণের সুরক্ষা নিশ্চিত করে মানসম্মত শিক্ষা ছড়িয়ে দিতে বদ্ধপরিকর সিআইইউ। প্রতিটি শিক্ষার্থী যেন তার নিজের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে সেদিকেও এই প্রতিষ্ঠানের বিশেষ নজর রয়েছে বলে উল্লেখ করেন উপাচার্য।

আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে সিআইইউতে অনুষ্ঠিত ১৮তম অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

সভায় ২০২২ সালের অ্যাকাডেমিক ক্যালেন্ডার অনুমোদন, টিউশন ফি, সিলেবাস আপডেট, রিসার্চ অ্যান্ড পাবলিকেশন, সহশিক্ষা কার্যক্রমসহ নানান বিষয় নিয়ে আলোচনা করা হয়।

অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য সচিব রেজিস্ট্রার আনজুমান বানু লিমার পরিচালনায় সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ মাহমুদুল হক সিআইইউকে নিয়ে সুদূরপ্রসারি পরিকল্পনার কথা তুলে ধরেন। এই সময় সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, অধ্যাপক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে গাড়িসহ অবৈধ কাঠ জব্দ
পরবর্তী নিবন্ধডা. মুরাদের বাসায় পুলিশ, স্ত্রীকে মেরে ফেলার হুমকি