সাধারণ জনগণের দুর্ভোগের শেষ নেই : ডা. শাহাদাত

পাথরঘাটায় ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ | শুক্রবার , ২৪ মার্চ, ২০২৩ at ১০:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, রমজান শুরু হওয়ার আগে দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি অসহায়দের পাশে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। মাছ, মাংস, শাক সবজিসহ নিত্য প্রয়োজনীয় সবকিছুই সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে।

 

সাধারণ জনগণের দুর্ভোগের শেষ নেই। তিনি গতকাল বৃহস্পতিবার মরহুম আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে পাথরঘাটা ইফতার ও সেহরী সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

প্রধান বক্তার বক্তব্য মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, সরকার ও সরকার দলীয় দুর্নীতির কারণে আজ দেশের এই দূরবস্থা। দেশের অর্থনীতির এই বেহাল অবস্থার জন্য এই আওয়ামী লীগ সরকার দায়ী। মরহুম আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে পাথরঘাটা বিএনপির আহ্বায়ক সাবেক

কাউন্সিলর ইসমাইল বালির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, প্রধান বক্তা ছিলেন মহানগর

বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, ওয়ার্ড বিএনপি নেতা আনোয়ার হোসেন, মোহাম্মদ ইউনুস, মোহাম্মদ হামিদ, মোহাম্মদ শফি, এন মোহাম্মদ লিমন, মোহাম্মদ সাইফুল ইসলাম, ইফতেখার ইকবাল নাদিম, মো. জাহাঙ্গীর, মো. শাহ আলম, শের মোহাম্মদ, প্রিন্স মারুফ, জসিম উদ্দিন, বদরুল, রাকিব, হৃদয়, আহাদ খান শাকিল, মুন্না, হৃদয় পালসহ প্রমুখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএবিএম মহিউদ্দীন চৌধুরী স্মৃতি সংসদের সভা ও দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধছোলাইমান সারাং