সাতকানিয়ায় ৬ মামলার পলাতক আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ১৭ জুলাই, ২০২২ at ১১:০৮ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় ৬ মামলার পলাতক এক আসামীকে ১ হাজার ৪ শত পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম মো. সেলিম (৪২)। গতকাল শনিবার ভোর রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানান, ছদাহা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ছোট ঢেমশা ফকির পাড়া মমতাজের বাড়ির মৃত এজাহার মিয়ার পুত্র ডাকাতি, বিস্ফোরক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ ৬টি মামলার আসামি মো. সেলিম দীর্ঘদিন যাবত পলাতক ছিল।

শুক্রবার দিবাগত রাতে সে বাড়িতে আসার বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আবদুল হান্নান ও এসআই মো. ইকরাম উজ্জামানের নেতৃত্বে পুলিশ গতকাল ভোর রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

এসময় মো. সেলিমের কাছ থেকে ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানান, গ্রেপ্তারকৃত মো. সেলিম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ডাকাতি, বিস্ফোরক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনসহ ৬টি মামলা রয়েছে।

এছাড়া ইয়াবা উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে গতকাল আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধআল্লামা তৈয়্যব শাহ্‌ (রহ.) ছিলেন ইসলামের অনন্য সংস্কারক ব্যক্তিত্ব
পরবর্তী নিবন্ধবেতাগী চম্পাতলীতে আহরণ পাঠক সভা