সাতকানিয়ায় মাদক বিক্রেতাসহ ১৪ আসামী গ্রেফতার

৩ হাজার ইয়াবা উদ্ধার

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ৯ জানুয়ারি, ২০২৩ at ৯:০৭ অপরাহ্ণ

সাতকানিয়ায় পৃথকভাবে অভিযান চালিয়ে মাদক বিক্রেতাসহ ১৪ জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এর মধ্যে একজনের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফাতার করা হয়।

জানা যায়, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত, এসআই মো. দুলাল হোসেন, ইকরাম উজ্জামান, মো. জাহাঙ্গীর দর্জি, মমিন হোসেন, নাহিদ আহমদ, কাজী মো. জাহাঙ্গীর আলম, এস এম রাশেদুল আলম, এএসআই জহিরুল ইসলাম ও মো. নুরুন্নবীর নেতৃত্বে পুলিশ উপজেলার ঠাকুরদীঘি এলাকার হাজী ছগির আহমদ ফিলিং ষ্টেশন, ধর্মপুর, আমিলাইষ, পৌরসভার সতি পাড়া, ইছামতি আলীনগর, পুরানগড়ের শীলঘাটা, পুর্ব নলুয়া ও উত্তর ঢেমশা এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা, চোরসহ বিভিন্ন মামলার ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপীর দ্বীপ খোনার পাড়ার মো. নুর বশরের পুত্র নুরুল আবছারের দেহ তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া অন্যান্য গ্রেফতারকৃতরা হলো আমিলাইষের পুর্ব ডলু এলাকার আলী মিয়ার পুত্র মো. ইউনুচ (৩৫), পূর্ব আমিলাইষের চরপাড়ার মুন্সি আহমদের পুত্র আবু তৈয়ব (৩৪), উত্তর ঢেমশা দরবেশ পাড়ার মৃত অলি আহমদের পুত্র মো. সেলিম (৪৫), পূর্ব নলুয়ার মৃত আবদুস সালামের পুত্র সরওয়ার কামাল (৩৭), পুরানগড়ের শীলঘাটা সিকদার পাড়ার সুলতান আহমদের পুত্র মনির আহমদ (৬০), সাতকানিয়া পৌরসভার সতিপাড়ার মৃত পেঠানের পুত্র ফয়েজ আহমদ (৬৫), ধর্মপুর সাধুর দোকান এলাকার রকি দাশের পুত্র জীবন দাশ (২০), শিবু দাশের পুত্র অজয় দাশ (১৭), হিমাংশু দত্তের পুত্র রনি দত্ত (১৯), রতন দত্তের পুত্র প্রিতম দত্ত (১৮), কৃঞ্চ দত্তের পুত্র রিমন দাশ (১৮) ও প্রকাশ দাশের পুত্র সঞ্জয় দাশ (২২)।

সাতকানিয়া থানার ওসি ইয়াসির আরাফাত জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে আজ সোমবার (৯ জানুয়ারি) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদুদকের মামলায় কারাগারে টেকনাফের বাহারছড়া ইউপি চেয়ারম্যান
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় সেই ইটভাটা গুড়িয়ে দিয়েছে জেলা প্রশাসন