সাতকানিয়ায় বিএনপি নেতার গাড়ি ভাঙচুর, আটক ১

দলীয় কোন্দলের জের

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৩ মে, ২০২২ at ৯:৫৮ অপরাহ্ণ

সাতকানিয়ায় দলীয় কোন্দলের জের ধরে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জামাল হোসেনের গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোহাম্মদ সাকিব নামের একজনকে আটক করা হয়েছে।

আজ শুক্রবার(১৩ মে) দুপুর দুইটার দিকে উপজেলার কেরানীহাটে এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ বিকালে সাতকানিয়ার বায়তুল ইজ্জত এলাকায় একটি কমিউনিটি সেন্টারে যুবদলের সমাবেশ ছিল। চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জামাল হোসেন ব্যক্তিগত গাড়ি নিয়ে ওই সমাবেশে যোগদানের জন্য যাচ্ছিলেন। তিনি কেরানীহাটে পৌঁছার পর ৫/৬ জন যুবক হকিস্টিক নিয়ে তার গাড়িতে হামলা চালিয়ে গাড়ির কাচ ভাঙচুর করে।

এসময় জামাল হোসেন গাড়ি থেকে নেমে স্থানীয় লোকজন ও ট্রাফিক পুলিশের সহায়তায় হামলাকারী মোহাম্মদ সাকিবকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য জামাল হোসেন বলেন, “সাতকানিয়া উপজেলা বিএনপি’র কমিটি গঠনসহ নানা বিষয়ে বিরোধের জের ধরে মুজিবুর রহমান ইতিপূর্বে আমার ওপর একাধিকবার হামলার চেষ্টা চালিয়েছে। আজ আমি যুবদলের সমাবেশে যোগ দেয়ার জন্য যাচ্ছিলাম। আমার গাড়িটি কেরানীহাটে পৌঁছার পর যানজটে আটকে পড়া অবস্থায় মুজিবের অনুসারী ৫/৬ জনের দল হকিস্টিক নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে।”

এ বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান বলেন, “জামাল বিএনপি’র রাজনীতির সাথে জড়িত। সেই সুবাদে আমার আপনজন। তার গাড়িতে হামলার ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সাথে হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য প্রশাসনের নিকট অনুরোধ রইল।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, দলীয় কোন্দলের জের ধরে বিএনপি নেতা জামাল হোসেনের গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় লোকজনের সহায়তায় একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধপতেঙ্গা সৈকত মুনাফালোভী গোষ্ঠীর হাতে তুলে দেওয়ার বিরুদ্ধে সোচ্চার হতে হবে
পরবর্তী নিবন্ধচন্দনাইশে অপহরণের ২ দিন পর শিশু উদ্ধার