সাতকানিয়ায় গভীর রাতে আ. লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয় পোড়ানোর অভিযোগ

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ৩১ জানুয়ারি, ২০২২ at ১০:২৬ অপরাহ্ণ

সাতকানিয়ায় নলুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. লেয়াকত আলীর নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল রবিবার গভীর রাতে নলুয়ার দক্ষিণ মরফলা মরিচ্যা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. লেয়াকত আলী বলেন, “দক্ষিণ মরফলা মরিচ্যা পাড়া কুতুব ফকির মসজিদের সামনে বাবু সওদাগরের দোকানের পাশে আমার একটি নির্বাচনী কার্যালয় করা হয়। ঘটনার দিন রাতে নির্বাচনী প্রচারণা বন্ধ হওয়ার পর আমার কর্মী-সমর্থকরা অফিস থেকে বাড়িতে চলে যায়। এ সুযোগে রাত দেড়টার দিকে আগুন দিয়ে আমার নির্বাচনী কার্যালয়টি পুড়িয়ে দেয়া হয়। এসময় কার্যালয়ে থাকা চেয়ার, টেবিল ও ব্যানার-পোস্টার পুড়ে যায়।”

তিনি আরো জানান, নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়ে তার জনপ্রিয়তা কমানো যাবে না। এলাকায় নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে তার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

এজন্য প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীকে নির্বাচনী কার্যালয় পোড়ানো ও ভাঙচুর করা থেকে বিরত থাকার আহ্বাবান জানান তিনি।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল জলিল বলেন, “দক্ষিণ মরফলা এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর একটি কার্যালয়ে আগুন দিয়েছে বলে শুনেছি। তবে এ বিষয়ে এখনো কেউ কোনো ধরনের অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় নির্বাচনী পোস্টার টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু
পরবর্তী নিবন্ধওয়াশরুমে পাওয়া ২ লাখ টাকার আইফোন ফেরতে দিলেন প্রবাসী মানিক