সাতকানিয়ার হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

সাতকানিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি, ২০২৩ at ৮:৩৪ পূর্বাহ্ণ

সাতকানিয়ার হত্যা মামলার এক আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব৭। ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া আমিন পাড়ার মহুরীপট্টি এলাকা থেকে গ্রেপ্তার গ্রেপ্তার মো. লোকমান (২৫) লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বদলাপাড়ার নুর মোহাম্মদের পুত্র।

র‌্যাব৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গত ৯ জানুয়ারি লোহাগাড়ার পদুয়ার শাহার পাড়ার গোলাম মোহাম্মদ প্রকাশ মো. মিয়ার পুত্র মো. শওকত হোসেন সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের খোর্দ কেঁওচিয়ার খোন্দকার খীল এলাকার মো. ইউসুফের বসত ঘরে প্রবেশ করে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। পরে এলাকার লোকজন তাকে আটক করে।

তখন শওকত ফোন করে লোকমানসহ ৪৫ জন বন্ধুকে ডেকে আনে। এরপর তারা ইউসুফকে মারধরের পর হত্যা করে চলে যায়। ঘটনার পর থেকে আসামি লোকমান পলাতক ছিল। গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব৭ ও র‌্যাব১০ যৌথভাবে অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া আমিন পাড়ার মহুরী পট্টি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, গ্রেপ্তার আসামি লোকমানকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধভূমিকম্পে বেঁচে গিয়েও শীত আর ক্ষুধার জ্বালায় মৃত্যুমুখে মানুষ
পরবর্তী নিবন্ধরাউজানে খালের মুখে অকেজো