সাউন্ড বক্স ও এমপ্লিফায়ারে ইয়াবা

বাঁশখালীতে আটক ২

বাঁশখালী প্রতিনিধি | রবিবার , ১৩ ডিসেম্বর, ২০২০ at ৮:২৬ অপরাহ্ণ

বাঁশখালী থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে আজ রবিবার (১৩ ডিসেম্বর) বিকালে সাউন্ড বক্স ও এমপ্লিফায়ারের ভিতর বিশেষ কায়দায় লুকানো ৭ হাজার ৬০০ পিস ইয়াবা সহ মোহাম্মদ জোবায়ের (২৪) এবং শরীরে লুকানো ১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মেহেদী হাসান (২৫) নামে দুইজনকে আটক করেছে বাঁশখালী থানার এসআই প্রদীপ চক্রবর্তীর নেতৃত্বে পরিচালিত অভিযান টিম।
বাঁশখালী থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ রবিবার বিকালে গোপনে ইয়াবা পাচার হচ্ছে এ সংবাদের ভিত্তিতে থানা পুলিশের এসআই প্রদীপ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ বাঁশখালীর সর্বদক্ষিণের পুঁইছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয়।
সেখানে তল্লাশি চলাকালে রাস্তার উপর সাউন্ড বক্স ও এমপ্লিফায়ারের ভিতর বিশেষ কায়দায় লুকানো ৭ হাজার ৬০০ পিস ইয়াবা সহ কক্সবাজারের মগনামা পাড়ার মো. ইসমাঈল এর পুত্র মোহাম্মদ জোবায়েরকে আটক করা হয়।
একই স্থানে অপর অভিযানে শরীরে লুকানো ১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয় হাটহাজারী থানার মির্জাপুর সরকার হাট এলাকার দেলোয়ারের পুত্র মেহেদী হাসানকে।
এ ব্যাপারে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিলের ১০(ক) মূলে মামলা করা হবে বলে থানা সূত্রে জানা যায় ।
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, “থানা পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশিকালে দুইজনকে আটক করে ৯ হাজার ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সাউন্ড বক্স ও এমপ্লিফায়ারের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ইয়াবা পাচারের চেষ্টা করেও ধরা পড়ে গেল।”
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে এবং গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধথানায় বসেই সিনহা হত্যার পরিকল্পনা!
পরবর্তী নিবন্ধওসি প্রদীপের বিরুদ্ধে চার্জশিটে স্বস্তিতে ভুক্তভোগীরা