সরকার একদলীয়ভাবে দেশ শাসন করছে

যুবদলের সমাবেশে শাহাদাত

| বুধবার , ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:১৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এ সরকার গণতন্ত্রকে সম্পূর্ণভাবে ধ্বংস করে দিয়েছে, একদলীয়ভাবে দেশ শাসন করছে। কেউই সরকারের বিরুদ্ধে সমালোচনা করলেই তার বিরুদ্ধে মামলা, নির্যাতন নিপীড়ন শুরু হয়। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারা অন্তরীন রেখেই এই সরকার নিশি রাতের ভোটের মাধমে একদলীয়ভাবে ক্ষমতায় এসে দেশের অর্থনীতিকে লুটপাট করেছে। আজ দেশকে একটি তলাবিহীন জুড়িতে পরিণত করেছে, দেশের অর্থনীতি ধ্বংস করে ফেলেছে। হাজার হাজার কোটি টাকা লুটপাটের মাধ্যমে বিদেশে পচার করেছে এই সরকার।

গতকাল মঙ্গলবার বিকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে বেগম খালেদা জিয়া এবং চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশাররফ হোসেন দীপ্তিসহ বন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে চট্টগ্রাম মহানগর যুবদলের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর অবিলম্বে মোশারফ হোসেন দিপ্তীর নিঃশর্ত মুক্তির দাবি জানান। বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ। সভাপতির বক্তব্য রাখেন মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাষ্ট্রপতি হামিদের সঙ্গে প্রধানমন্ত্রী ও নবনির্বাচিত রাষ্ট্রপতির সৌজন্য সাক্ষাৎ
পরবর্তী নিবন্ধমো. আবু ছিদ্দিক