সরকারের উন্নয়ন দেখে না বিএনপি-জামাত

নাসিরাবাদ ওয়ার্ডে আ.লীগের ইউনিট সম্মেলনে বক্তারা

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৮ জুলাই, ২০২২ at ৬:১৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের নাসিরাবাদ ওয়ার্ডের খ ইউনিটের সম্মেলন গতকাল ইউনিট আওয়ামী লীগের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে ও শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক চট্টগ্রাম জেলা পি পি অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।
প্রধান অতিথি আহমেদুর রহমান সিদ্দিকী বলেছেন, রুশ ও ইউক্রেন যুদ্ধজনিত কারণে চলমান বৈশ্বিক অর্থনৈতিক মন্দার বাস্তবতার আলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যমান সংকট মোকাবেলায় করণীয় কর্তব্য পালন করে জনগণের পাশে দাঁড়িয়েছেন। তিনি পরিস্থিতি অনুযায়ী সৃষ্ট সংকট সামাল দিতে সরকারি সকল মন্ত্রণালয় ও দলকে নির্দেশনা দিয়েছেন। কোন রকম লুকোচুরি না করেই তিনি সংকটের কথা স্বীকার করেছেন। তিনি যেভাবে করোনা মোকাবেলায় সাহসী ভূমিকা রেখে দেশের অর্থনীতির চাকাকে সচল রেখেছিলেন তার চেয়েও অধিকতর গুরুত্ব দিয়ে সংকট উত্তরণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করতে পারদর্শী। গতকাল বুধবার বিকেলে নাসিরাবাদ ওয়ার্ডে খ ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক চট্টগ্রাম জেলা পি পি অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেছেন, বিএনপি-জামাত ঘোলা পানিতে মাছ স্বীকারের মত রাজনৈতিক পরিস্থিতিকে অস্থিতিশীল করতে তৎপর হয়ে পড়ছে। এরা চোখ থাকিতে অন্ধ। তাই তারা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড চোখে দেখে না। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সৈয়দ আমিনুল হক, খয়রাতি মিয়া চৌধুরী, কাউন্সিলর মোরশেদুল আলম। আরো বক্তব্য রাখেন, এম এ তাহের, হাজী সিদ্দিক আহমদ, বজল আহমদ প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জাফর আহমদকে সভাপতি ও বজল আহমদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে খ ইউনিটের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় আবারও ১ মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধসততার সাথে রাজনীতি করলে দল মূল্যায়ন করবে