সরকারের অধীনে ব্যালটের পাতানো নির্বাচনে বিএনপি যাবে না

নগর মহিলা দলের অনুষ্ঠানে ডা. শাহাদাত

| বুধবার , ৫ এপ্রিল, ২০২৩ at ৫:৩২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ইভিএম বাদ দিলেও এই সরকারের অধীনে ব্যালটের পাতানো নির্বাচনে বিএনপি যাবে না। এই সরকারের অধীনে যতগুলো নির্বাচন হয়েছে সবগুলো দলীয় ও একপেশী নির্বাচন। বিগত নির্বাচনে তারা ভোট ডাকাতি করেছে। জনগণের ভোট কেড়ে নিয়েছে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে নগর মহিলা দলের উদ্যোগে ৪৩ নং আমিন শিল্প অঞ্চলে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, এ সরকার জনগণকে সকল অধিকার থেকে বঞ্চিত করেছে। এ সরকার ১৪ বছর ক্ষমতায় আছে। জনগণ কথা বলতে পারে না। কথা বললে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। জনগণের মুখ বন্ধ করে রেখেছে। যেন সরকারের সমালোচনা করতে না পারে। তাই এ সরকারকে জনগণ বিশ্বাস করে না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হতে হবে, এ সরকারের অধীনে নয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর। নগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম সম্পাদক রাবেয়া বেগম রাবুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, নগর যুবদলের যুগ্ম সম্পাদক মো. এরশাদ হোসেন, ৪৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহসাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নগর মহিলা দলের সায়রা বেগম, মিল্লাত হোসেন, সেলিনা বেগম শেলি, নূর বেগম, বিবি হাওয়া, রহিমা বেগম, রাহালা বেগম, আমেনা বেগম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধইউসিটিসিতে আইকিউএসির ১৮তম সভা
পরবর্তী নিবন্ধস্নেহ-ভালোবাসা পেলে অটিস্টিক শিশু-কিশোররা হবে রাষ্ট্রের সম্পদ