সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রামের ১০৯ নেতা ও জনপ্রতিনিধি

আজাদী প্রতিবেদন | রবিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২৪ at ৫:৩৫ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২৩টি আসন জিতে টানা চতুর্থবারের মতো সরকার গঠনের পর গতকাল সকালে গণভবনে অনুষ্ঠিত হয়েছে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিশেষ বর্ধিত সভায় চট্টগ্রাম থেকে উপস্থিত ছিলেন, পররাষ্ট্র মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, শিক্ষা মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন দেশের বাইরে থাকায় তিনি এই সভায় উপস্থিত ছিলেন না।

সভায় চট্টগ্রামের সকল সংসদ সদস্য, ১৫ উপজেলা পরিষদের চেয়ারম্যান, মহানগরীর ১৫ থানার সভাপতিসাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়কগণ এবং উত্তর ও দক্ষিণ জেলার ১৫ উপজেলার ৩০ জন সভাপতিসাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

গণভবনে দলের তৃণমূলের বর্ধিত সভায় অংশ নেয়ার পর চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আজাদীকে বলেন, সভায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সৃষ্ট বিভেদ ভুলে দলের নেতাকর্মীদের একসঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক বলেন, গণভবনের বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীসহ মহানগরীর ১৫ থানার ৩৩ সভাপতিসাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক মিলে মোট ১০৯ জন নেতা ও জনপ্রতিনিধি অংশগ্রহণ করেছেন। নেতৃবৃন্দ একটি এসি বাসে করে ঢাকায় যান এবং শেষে তারা আবার ফিরে এসেছেন।

পূর্ববর্তী নিবন্ধকোরিয়া থেকে এলো মিটারগেজ কোচের সর্বশেষ চালান
পরবর্তী নিবন্ধচাঁদাবাজি ও মজুতদারি বন্ধে জনপ্রতিনিধিদের নির্দেশ