সবাই যখন বিশ্রামে সাকিব তখন শুটিংয়ে

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ২৯ মার্চ, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

আগের দিন আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টিটোয়েন্টি ম্যাচটি জিতেছে বাংলাদেশ দল। গতকাল ছিল বাংলাদেশ দলের ক্রিকেটারদের বিশ্রাম। রোজা রেখে দলের সবাই বিশ্রাম করলেও সাকিব ছুটেছেন সিআরবির দিকে। না বেড়াতে নয়, সাকিব সেখানে গিয়েছেন বিজ্ঞাপনের শুটিং করতে।

একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনের ঘণ্টা খানেকের এই শুটিংয়ে বিজ্ঞাপনটির কিছু অংশ ধারণ করা হয়েছে। যেখানে চলতি পথে সাকিবকে একটি শিশু ফুল কেনার জন্য বলে। সাকিব শিশুটিকে দেখে গাড়ির আয়না নামিয়ে নিজের মোবাইল ফোনে মেয়েটির ছবি তোলেন। তবে এটি কোন মোবাইল কোম্পানির বিজ্ঞাপন সেটা জানা যায়নি। কারণ বিজ্ঞাপন চিত্রটির আরো একাধিক অংশ বাকি। ধারণা করা হচ্ছে বিজ্ঞাপন চিত্রটির কাহিনীর সাথে সাকিবের বাস্তব জীবনের একটি কাহিনীর মিল রয়েছে। ঢাকায় কোনো এক সময় সাকিব যখন গাড়িতে করে যাচ্ছিলেন তখন জ্যামে পড়া সাকিবের গাড়ির সামনে গিয়ে একটি শিশু তাকে একটি ফুল কেনার অনুরোধ করেন। তখন সাকিব নাকি বলেছিলেন তার কাছে ফুল কেনার মত খুচরা টাকা নাই। তখন মেয়েটি নাকি তাকে বলেছিল টাকা লাগবে না মাঠে গিয়ে ছক্কা মেরে দিলে হবে। ধারণা করা হচ্ছে সে কাহিনী থেকেই হয়তো এবারের বিজ্ঞাপন চিত্রটির কাহিনী নির্বাচন করা হয়েছে।

বিজ্ঞাপন চিত্রটির শুটিং শেষ করে সাকিব ফিরে যান হোটেলে। আজ আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টিটোয়েন্টি খেলতে আবার মাঠে নামবে বাংলাদেশ দল। এই ম্যাচেও হয়তো সাকিব দেশের হয়ে ব্যাটে কিংবা বলে ঝড় তুলবেন। কারণ সাকিবতো এমনই।

পূর্ববর্তী নিবন্ধ‘জলদস্যু মিলাদ’ গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়ি সীমান্তে নেপালি নাগরিক আটক