শ্যালকের বিরুদ্ধে দুলাভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

খাগড়াছড়ি প্রতিনিধি | বুধবার , ২৫ জানুয়ারি, ২০২৩ at ৪:৩৮ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির রামগড়ে দুলাভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শ্যালকের বিরুদ্ধে। গত সোমবার মধ্যরাতে রামগড় পৌরসভার ১ নং ওয়ার্ডের শ্মশানটিলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দীপক ঘোষ মুন্না (৩৮) শ্মশানটিলা এলাকার রাখাল ঘোষের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। এই ঘটনায় শ্যালক সাগর ত্রিপুরা (২৫) ও তার এক সহযোগীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রামগড় থানা পুলিশ।

নিহতের পিতা রাখাল ঘোষ জানান, সোমবার গভীর রাতে মদ্যপ অবস্থায় সাগর ও তার কয়েকজন বন্ধু মুন্নাকে মারার জন্য তার বাড়ির সামনে অবস্থান নেয়। মুন্না বাড়ির সামনে আসলে দেশীয় অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায় তারা। এতে মুন্না গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় এক পল্লী চিকিৎসকের নিকট থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে নিয়ে যায়। মঙ্গলবার সকালে মুন্নার অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদরে পাঠানো হয়েছে। আটক আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ হত্যার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধদক্ষিণ কাট্টলী ও পাহাড়তলী ওয়ার্ড কার্যালয়ে দুদকের অভিযান